শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বেলকুচিতে রাতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ২০:০০
বেলকুচিতে রাতে থানায় ঢুকে বিশৃঙ্খলা, চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার

সিরাজগগঞ্জের বেলকুচিতে গভীর রাতে থানায় ঢুকে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে এক চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী-সমর্থককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে। অপরদিকে, অপর প্রার্থী বদিউজ্জামান ফকির অভিযুক্তদের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছেন।

বেলকুচি থানার ওসি মোহাম্মদ আনিছুর রহমান জানান, বুধবার রাতে প্রচারনা চালানোর একপর্যায়ে চালা সাত রাস্তার মোড়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম সরকার (দোয়াত কলম) ও বদিউজ্জামান ফকিরের (মটর সাইকেল) কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর রাত ১১টার দিকে অভিযোগ দিতে বদি ফকির থানায় আসেন। কিছুক্ষণ পরই আমিনুল ইসলামসহ তার কর্মী-সমর্থকরাও থানায় প্রবেশ করেন। এসময় আমিনুল গ্রুপের সমর্থকরা থানায় ভিতরে ঢুকে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরী করেন। তারা উচ্চ স্বরে তার প্রতিদ্বন্ধি বদি ফকিরকে গালমন্দ করতে থাকেন এবং থানার ভিতরে বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। একপর্যায়ে তারা থানার অফিস রুমে প্রবেশের চেষ্টা করেন এবং পুলিশের সাথে ধাক্কাধাক্কি করেন। একপর্যায়ে জেলা সদর থেকে ডিবি পুলিশ আসে এবং থানা পুলিশ মিলে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। এরপরই রাতেই অভিযান চালিয়ে আমিনুল গ্রুপের ১০জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পুলিশের কাজে বাধা প্রদান এবং গভীর রাতে অনাধিকার প্রবেশ করে থানার পরিবেশ বিনষ্ট করার অভিযোগে পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলায় ২২জনের নাম উল্লেখ এবং অন্তত: ২০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। থানার ভিডিও ফুটেজ দেখে অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের পক্ষ থেকেও একটি লিখিত অভিযোগ করা হয়েছে। সেটির তদন্ত চলছে।

এ উপজেলায় প্রথম ধাপে ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। প্রার্থীরা সবাই আওয়ামী লীগের নেতাকর্মী।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে