শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নাজিরপুরে বিএনপির ভোট বর্জন উপলক্ষে লিফলেট বিতরণ ও সাংগঠনিক সমন্বয় অনুষ্ঠিত

নাজিরপুর (পিরোজপুর) প্রতি‌নি‌ধি
  ০৪ মে ২০২৪, ১৯:৫৪
নাজিরপুরে বিএনপির ভোট বর্জন উপলক্ষে লিফলেট বিতরণ ও সাংগঠনিক সমন্বয় অনুষ্ঠিত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট বর্জন উপলক্ষে পিরোজপুরের নাজিরপুরে বিএনপির লিফলেট বিতরণ ও সাংগঠনিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মে) বিকাল ৫ টায় উপজেলা বিএনপি অফিস কার্যালয়ে সাংগঠনিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় এবং ভোট বর্জনের জন্য লিফলেট বিতরণ করা হয়। এসময় রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, ব্যবসায়ী, দোকানি ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন তারা।

উপজেলা বিএনপির সদস্য সচিব মো: আবু হাসান খানের সঞ্চালনায় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ ইয়াহিয়া খান এর সভাপতিত্বে এ সাংগঠনিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ আলমগীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচীব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু।

লিফলেট বিতরনের পূর্বে সমন্বয় সভায় বক্তারা বলেন, 'বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। যা জনগণের কাছে প্রমাণিত। আমাদের আগে থেকে সতর্ক হওয়া উচিত, এই সরকারের পাতানো ডামী নির্বাচনী ফাঁদে কেউ যেন না পড়ে। গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ভোট বর্জনের ডাকে দেশের ৯৫ ভাগ মানুষ ভোট কেন্দ্রে যায়নি। আশা করি এ উপজেলা পরিষদ নির্বাচনেও আপনারা ভোট বর্জন করবেন। এসময় নাজিপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে