শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে বন্ধুদের সঙ্গে পুকুরে গোসলে নেমে কলেজ ছাত্রের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ০৯:১৩
-ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার মাঝুখান এলাকায় একটি পুকুরে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে । শনিবার বিকেলে মাঝুখান গ্রামের ধর্মখার পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিক্ষার্থী হলেন, ঝিনাইদহ এলাকার আক্তার হোসেনের ছেলে তানজিল ইসলাম (১৭)। তিনি উপজেলার মৌচাক জামতলা এলাকায় একটি বাসায় বাবা-মার সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়াশোনা করতেন।

এলাকাবাসী জানায়, মাঝুখান ইদগাহ মাঠের পাশে ধর্মখার পুকুরে শনিবার দুপুরে পাশের এলাকা থেকে কিছু যুবক গোসল করতে নামে। এসময় ওই শিক্ষার্থী সাঁতরে পুকুর পাড় হতে গিয়ে মাঝ পুকুরে ডুবে যায়। এসময় তার বন্ধুদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। পরে তারা পুকুরে নেমে ৩ ঘন্টা চেষ্টা করেও পায়না। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর চেষ্টায় বিকেল ৫ টার দিকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থীর বন্ধু রাকিব হোসেন বলেন, আমরা পুকুরের এপারে ছিলাম, তানজিল সাঁতার জানে তাই সে পুকুরের এপার থেকে ওইপার সাঁতরে পার হতে চেয়েছিলো। সে পুকুরের মাঝে গিয়ে বলছিলো আমাকে বাচাঁও-বাচাঁও। আমরা এপার হতে যেতে যেতেও পানিতে তলিয়ে যায়।

কালিয়াকৈরে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার রায়হান চৌধুরী জানান, বন্ধুদের সঙ্গে গোসলে নেমে তলিয়ে যায় ওই শিক্ষার্থী। পরে আমাদের খবর দেওয়া হয়। পরবর্তীতে ডুবুরি ও স্থানীয় লোকজনের সহায়তায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে