বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মোটর সাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২২ মে ২০২৪, ১৫:৪২
আল মামুন রাব্বী (১৮)

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটর সাইকেলের সাথে লরি ট্রাকের সংঘর্ষে আল মামুন রাব্বী (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলার গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া বাজার সংলগ্ন মোড় এলাকায় । নিহত কলেজ শিক্ষার্থী উপজেলার রসুলপুর ইউনিয়নের সান্দাইন গ্রামের প্রবাসী চাঁন মিয়ার ছেলে । সে গফরগাঁও সরকারি কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী ছিল।

জানা যায়, মোটরসাইকেল আরোহী আল মামুন রাব্বী ও তার সহপাঠী আরাফাত ইংরেজী প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া মোড় এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা দ্রুতগামীর একটি লরি ট্রাক মোটর সাইকেলটির পিছনে ধাক্কা দিলে রাব্বী ও আরাফাত গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাব্বীকে মৃত ঘোষনা করে এবং আহত আরাফাতকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

গফরগাঁও থানা অফিসার ইনর্চাজ( ওসি) মো. শাহীনুজ্জামান খান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতা‌ল মর্গে প্রেরণ করা হয়েছে । প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে