বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মোল্লাহাটে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫ ও বাড়িঘর ভাঙচুর

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ২২ মে ২০২৪, ১৮:১৪
ছবি যাযাদি

বাগেরহাটের মোল্লাহাহাটে আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫/২০ জন আহত হয়েছে। এদের মধ্য ৬ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বুধবার ২২মে সকাল ৮ টায় মোল্লাহাট উপজেলার ঘোষগাতী গ্রামে সাগর শেখের গ্রুপ ও হেদায়েত শেখের গ্রুপের এই সংঘর্ষের ঘটনা ঘটে। ফের সংঘর্ষের আশঙ্কায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতর পরিবার জানায়, স্থানীয় বড়ঘাট এলাকয় একটি চায়ের দোকানে হেদয়েত শেখের লোকজন বসা ছিলো। এ সময় সাগর শেখের লোকজন এসে ধাওয়া দেয়। ফলে তাদের মাঝে সংঘর্ষ সৃষ্টি হয়। এরপর ওই গ্রামের কয়েকটি স্থানে হামলা - প্রতি হামলা ও সংঘর্ষসহ ৫/৭টি বাড়িঘরের ভেতরে ও বাহিরে ভাংচুর করা হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫/২০ জন আহত সহ ৫/৭ টি বাড়ি ভাংচুর লুটপাট করা হয়েছে বলে আহত সুত্র জানায়। আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, মিন্নি (৩০), দিনু (২৭), সাহেদ মোল্লা (৫৫), সোহেল শেখ (৩৫), টুটুল ফকির (২৫), হাফিজুর (৪০) ও দুলাল (৪৫)।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম জানান, ওই ঘটনার এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবু আইন শৃঙ্খলার স্বার্থে পুলিশ মোতায়েন করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে