রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

রাজস্থলীর সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ, উদ্ধার করলো পুলিশ

রাজস্থলী সংবাদদাতা
  ২৩ মে ২০২৪, ১৯:১১
ছবি যাযাদি

রাঙ্গামাটি জেলা রাজস্থলীর সীমান্ত সড়কের পাশ থেকে মো.হেলাল উদ্দিন নামের (৪৭) বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে রাঙ্গামাটি লংগদু উপজেলার ইসলামপুর কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্ল্যার ছেলে। পরিবার সূত্রে জানাযায়, নিহত হেলাল উদ্দিন সীমান্ত সড়কের ফারুক নামে এক শ্রমীকমাঝির আন্ডারে বার্বুচির কাজে নিয়োজিত ছিল। চলতি মাসের সোমবার ২০ মে অসুস্থার কারণে কর্মস্থল হতে রাজস্থলীতে ফেরার পথে নিখোজ হয়। নিহতের পরিবার গত ২২ মে রাজস্থলী থানায় একটি সাধারণ ডায়েরী করে। আজ বৃহস্পতিবার আত্নীয় স্বজনরা সীমান্ত সড়কে খোজা খুজি করলে হেলালের মরদেহ রাস্তার পাশে পড়ে থাকায় অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (২৩ মে ) বিকাল রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার সীমান্ত সড়ক মিতিংগ্যা ছড়ি এলাকার রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন,সীমান্ত সড়কের পাশ থেকে ৪৭ বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি গাড়ি দুর্ঘটনা নাকি হত্যা-তা এখন বলা যাচ্ছে না।ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পাওয়ার পর জানাযাবে মৃত্যর রহস্য।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে