বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমিককে ভিডিও কলে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

বরিশাল অফিস
  ১০ জুন ২০২৪, ২৩:০২
বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শেফা-যাযাদি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের গলায় ফাঁস দিয়ে শেফা নামের এক ছাত্রী আত্মহত্যা করেছেন।

সহপাঠীরা জানিয়েছেন, প্রেমিককে ভিডিও কলে রেখে ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। রোববার (০৯ জুন) রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে। মৃত শেফা নুর ইবাদী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নবম ব্যাচের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা হলের ১৪১১ নম্বর কক্ষে থাকতেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, বঙ্গমাতা হলের তৃতীয় তলায় রিডিং রুমের জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই ছাত্রীকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এক শিক্ষার্থী জানান, প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হওয়ায় তাকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে শেফা। রোববার বেলা সাড়ে ১১টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে কোটা বাতিলের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে আন্দোলনেও সক্রিয় ছিল শেফা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আব্দুল কাইউম বলেন, বিশ্ববিদ্যালয়ে মেন্টাল হেলথ অ্যান্ড গাইডিং সেন্টার খোলা হয়েছে। সেখানে শিক্ষার্থীদের নিয়মিত কাউন্সেলিং করা হয়। তারপরেও এ ধরনে ঘটনা অনাকাঙ্ক্ষিত। আমরা আরও বেশি উদ্যোগ নেব। সাধারণ শিক্ষার্থীরা যাতে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে