শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

ভাঙ্গুড়ার আসিফ আব্দুল্লাহ কেন্দ্রীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অর্জন 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ১২ জুন ২০২৪, ২১:১২
ছবি-যায়যায়দিন

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা—২০২৪ এর বিষয় ভিত্তিক সাধারণ জ্ঞানে কেন্দ্রীয় পর্যায়ে দ্বিতীয় ও কাবিংয়ে চতুর্থ স্থান অর্জন করেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলার মো. আসিফ আব্দুল্লাহ।

সে উপজেলার ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আসিফ আব্দুল্লাহ সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজের প্রাণীবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক আলতাব হোসেন ও ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা জহুরা দম্পতির সন্তান।

সোমবার (১০ জুন) রাজধানীর ঢাকা প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অনুষ্ঠিত জাতীয় শিক্ষা পদক—২০২৪ এর অনুষ্ঠান শেষে তাকে পদক ও সনদ প্রদান করা হয়।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. আব্দুস সামাদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহমেদ সহ উপস্থিত অতিথিরা তার হাতে পদক তুলে দেন।

আসিফ আব্দুল্লাহর পিতা প্রভাষক আলতাব হোসেন বলেন, অনুভূতিটা আসলে ভাষায় প্রকাশ করার মতো না। সন্তানের প্রাপ্তিই আমার প্রাপ্তি। তাই খুব ভালো লাগছে।

উল্লেখ্য, চলতি বছরের ৬ মার্চ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা—২০২৪ এর বিষয় ভিত্তিক সাধারণ জ্ঞান ও কাবিংয়ে রাজশাহী বিভাগের মধ্যে প্রথম স্থান অর্জন করে আসিফ আব্দুল্লাহ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে