শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

ফটিকছড়িতে চবি শিক্ষার্থীদের ২টি কমিটি হওয়াতে কার্যক্রম স্থগিত

ফটিকছড়ি প্রতিনিধি
  ১৪ জুন ২০২৪, ১৮:১০
ছবি-যায়যায়দিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের ফটিকছড়ি ভিত্তিক সংগঠন ২টি হওয়াতে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে দুটি সংগঠনের সকল ধরনের কার্যক্রম স্থগিত করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ওয়াহিদুর রহমান।

বিষয়টি ১৩ জুন রাতে মুঠোফোনে নিশ্চিত করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর তানভীর হাসান। এ ব্যাপারে তিনি বলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের ফটিকছড়ি ভিত্তিক দুটি সংগঠন একই জায়গায় হওয়াতে যেকোন ধরনের সমস্যা এড়াতে দুটি সংগঠনের সকল ধরনের কার্যক্রম আপাতত স্থগিত করা হয়েছে। কোরবানি ঈদের ছুটির পর ফটিকছড়ি স্টুডেন্টস এসোসিয়েশন এবং সেন্ট্রাল ফটিকছড়ি স্টুডেন্ট এসোসিয়েশন এ ২টি সংগঠনের সাথে বসে একটি সমাধান করা হবে।

ফটিকছড়ি স্টুডেন্টস এসোসিয়েশন নবনিযুক্ত সভাপতি রায়হান বলেন, যে কয়জন বাদ পড়েছে তারা একটু বিদ্রোহ করতে চাচ্ছে। তারা কমিটি একটা করে প্রক্টর অফিসে গিয়েছে। যারা দীর্ঘদিন কাজ করে fsa তে সময় দেয় তাদেরকে কমিটিতে রাখা হয়। তাদের কমিটি আপাতত বন্ধ রেখেছে এক মাস পরে বিষয়টি নিয়ে বসবে বলেছে।

সেন্ট্রাল ফটিকছড়ি স্টুডেন্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সাইদুর রহমান চৌধুরী বলেন- বিশাল এ ফটিকছড়িতে আমরা সবাইকে নিয়ে প্রান্তিক এলাকায় কাজ করার জন্য কমিটি করেছি। ফটিকছড়িতে ২টি সংগঠন হয়ে যাওয়াতে কোন ঝামেলা না হওয়ার জন্য প্রক্টর অফিস কার্যক্রম স্থগিত করেছে আমরা প্রক্টর অফিসের নির্দেশনা মেনে কার্যক্রম বন্ধ রেখেছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে