বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৬ মাদকসেবীর সাজা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ১০ জুলাই ২০২৪, ২০:৩৪
ছবি-যায়যায়দিন

দিনাজপুরের ফুলবাড়ীতে অভিযানে ৬জন মাদক সেবীকে আটক করে ২ মাস করে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালতেরর বিচারক সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী।

বুধবার সকাল ১১টা থেকে দুপুর একটা পযন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের মাক সেবন ও সরবরাহ করার সময় হাতে-নাতে আটক করে এ সাজা প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্তরা হলেন উপজেলার শিবনগর ইউনিয়নের দাদপুর গ্রামের মৃত শমশের আলীর ছেলে শরিফ ইসলাম (২৪)। গ্রামের আব্দুল জলিলের ছেলে জাকির হোসেন (৩৪)। একই ইউনিয়নের দক্ষিন বাসুদেবপুর গ্রাসের আব্দুল মজিদের ছেলে হাফিজুল ইসলাম (৩৫)। পৌর এলাকার কাটাবাড়ী গ্রামের আব্দুল হামিদ এর ছেলে রানা হোসেন (৫০) পাশ্চিম গৌরীপাড়া গ্রামের শহিদুলের ছেলে হাফিজুল ইসলাম (৪২) ও খয়েরবাড়ী ইউনিয়নের অম্রবাড়ী গ্রামের মহরম আলীর ছেলে সোলায়মান (৪৫)।

ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬জন মাদক সেবী ও সরবরাহকারীকে আটক করে সাজা প্রদান করেন।, এ সময় ভ্রাম্যমান আদালতের প্রসিকিউশনের দায়িত্ব পালন করেন ফুলবাড়ী থানার এসআই আরিফুল ইসলাম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে