রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

মাদারীপুরে শ্বাসরোধ করে দুই শিশুকে হত্যা করে মা

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ১০ জুলাই ২০২৪, ২২:২২
ছবি : যায়যায়দিন

মাদারীপুরে শ্বাসরোধ করে দুই শিশুকে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন এক মা। বুধবার বিকেলে মাদারীপুর শহরের দরগাশরীফ বালুর মাঠ এলাকায় ঘরের দরজা বন্ধ করে শ্বাসরোধ করে হত্যা করে ঘরেই বসে থাকে।

পরিবারে লোকজন টের পেয়ে দরজা খোলার চেষ্টা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করেছে। পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে শ^াসরোধ করে শিশুদের হত্যা করা হয়েছে। এবং মা তাহমিনা আক্তারকে আটক করে থানা হেফাজতে রেখে ২ শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর পৌরসভার দরগা শরীফ এলাকার হালিম খান ও তাহমিনা আক্তার দম্পত্তির দুই শিশু সন্তান। একজন ৩ বছর বয়সী জান্নাত, অপরজন ১ বছর বয়সী মেহেরাজ। স্বামীর সাথে পারিবারিক ঝামেলার পর তাহমিনা আক্তার তার বাবা তারা মিয়া‘র সাথে ভাড়াবাড়িতে এসে থাকেন। স্বামীর বাড়ি শরীয়তপুরের পালং থানার সারেঙ্গ গ্রামে। শিশু দুটির বাবা হালিম খান সৌদি আবর থাকেন। এরই মধ্যে তাহমিনা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে এবং চিকিৎসা চলছিল। বুধবার দুপুরে তাহমিনার মা ছাদে কাপড় শুকাতে গেলে সে দুই সন্তানসহ তার ঘরের দরজা বন্ধ করে দেয়। এরই মধ্যে জান্নাত ও মেহরাজ এই দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা। ঘরের লোকজন দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হলে পুলিশকে খবর দেয়। মাদারীপুর সদর থানা পুলিশ দরজা ভেঙ্গে মশারি টাঙানো অবস্থায় খাটের উপর ২ শিশুর লাশ নিয়ে মাকে বসে থাকতে দেখে দেখে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির বলেন, বিকেলে এ ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার স্যারসহ আমরা ঘটনাস্থলে চলে আসি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। শিশু দুটির মাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশ উদ্ধার করে তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে