logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন শুরু

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন শুরু
শিক্ষা জগৎ ডেস্ক য়

'এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে' স্স্নোগান নিয়ে এ বছরের ডিসেম্বরের ২৮ ও ২৯ তারিখে পালিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ক্যান্টনমেন্ট কলেজ-যশোরের সুবর্ণজয়ন্তীর। সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণের জন্য ইতোমধ্যেই চালু হয়েছে নিবন্ধন প্রক্রিয়া।

অনলাইনে অথবা কলেজ প্রাঙ্গণে অথবা নির্দিষ্ট নিবন্ধন বুথে এসে নিবন্ধন সম্পন্ন করার সুযোগ পাচ্ছেন সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। অনলাইনে রেজিস্ট্রেশন করতে (সুবর্ণজয়ন্তীর নিবন্ধন) এ ক্লিক করে অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর বিস্তারিত তথ্য দিয়ে এবং নিবন্ধন ফি জমাদানের রশিদ ও ছবি আপলোড করে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা যাচ্ছে। কলেজ প্রাঙ্গণে এবং যশোরের দড়াটানা মোড়েও রয়েছে নিবন্ধন বুথ। কেউ চাইলে অনলাইন থেকে ফরম প্রিন্ট দিয়ে সেটি পূরণ করে কলেজে বা নিবন্ধন বুথে জমা দিতে পারবেন। কলেজ বা নিবন্ধন বুথ থেকেও ফরম সংগ্রহের সুযোগ রয়েছে।

এইচএসসি পাশের সালের ওপর ভিত্তি করে শিক্ষার্থীদের জন্য তিন ধরনের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। কলেজের ওয়েবসাইটে এসংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে। প্রযোজ্য নিবন্ধন ফি ডাচ্‌-বাংলা ব্যাংক অ্যাকাউন্ট, ট্রাস্ট ব্যাংক অ্যাকাউন্ট অথবা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে। অ্যাকাউন্টের তথ্য কলেজের ওয়েবসাইটে পাওয়া যাবে। সাবেক শিক্ষার্থীরা স্বামী/স্ত্রী এবং সন্তানসহ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। ২০ নভেম্বর ২০১৯ পর্যন্ত সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করার সুযোগ থাকবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে