logo
রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ অক্টোবর ২০১৯, ০০:০০  

ঘুরে দাঁড়ানোর মিশনে পরিণীতি

ঘুরে দাঁড়ানোর মিশনে পরিণীতি
পরিণীতি চোপড়া
বিনোদন ডেস্ক

বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও কিছুতেই ঘুরে দাঁড়াতে পারছেন না বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তাই তো এবার ঘুরে দাঁড়ানোর মিশনে নেমেছেন এই নায়িকা। এর জন্য প্রচুর কষ্টও করছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে 'দ্য গার্ল অন দ্য ট্রেন' এবং 'সাইনা' নামের দুটি ছবি। আর এই দুটি ছবির জন্য দিন-রাত পরিশ্রম করছেন এই বলিউড সুন্দরী। বিশেষ করে সাইনার জন্য নানা প্রশিক্ষণ নিচ্ছেন পরিণীতি। অমল গুপ্ত পরিচালিত এই ছবিটি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে। তাই পর্দায় সাইনা হয়ে ওঠার জন্য এখন ব্যাডমিন্টন কোর্টে ঘাম ঝরাচ্ছেন পরিণীতি।

পর্দায় সাইনা নেহওয়ালের মতো ব্যাডমিন্টন খেলা যে কোনো নায়িকার জন্য চ্যালেঞ্জিং। এর আগে এই বায়োপিকে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধা কাপুরের। কিন্তু শোনা গেছে, শ্রদ্ধা হাজার চেষ্টা করেও সাইনা হয়ে উঠতে পারেননি। এবার এই চ্যালেঞ্জ তুলে নিয়েছেন পরিণীতি। এই বলিউড অভিনেত্রী সাইনা হয়ে ওঠার জন্য সব রকম প্রচেষ্টা করছেন। প্রতিদিন নিয়ম করে অনুশীলন করছেন। এমনকি 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবির শুটিং চলাকালীন লন্ডনেও পরিণীতি ব্যাডমিন্টনের অনুশীলন চালিয়ে গেছেন। ব্যাডমিন্টন কোচ ইশান নাকভির কাছে নিয়মিত প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। বেশ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ছবিতে দেখা গেছে যে, ক্লান্তশ্রান্ত পরিণীতি অনুশীলনের ফাঁকে ব্যাডমিন্টন কোর্টে ঘুমিয়ে পড়েছেন।

গত ১১ অক্টোবর থেকে পরিণীতি ভূষণ কুমার প্রযোজিত সাইনা ছবির শুটিং করছেন। আর পাশাপাশি তিনি ব্যাডমিন্টনের অনুশীলনও করছেন। ছবির পরিচালক জানিয়েছেন, 'আমরা শুটিংয়ের সময় এমনভাবেই ঠিক করেছি, যেন পরিণীতি ব্যাডমিন্টন অভ্যেস করার যথেষ্ট সময় পান। ম্যাচের দৃশ্যের শুটিং আমরা কিছুদিন বাদে শুরু করব। তার আগে এই অভ্যেস চলবে। তাকে ছবির জন্য প্রস্তুতি নেওয়ার সময় দেওয়া, পরিচালক হিসেবে এটা আমার কর্তব্য।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে