logo
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

'জীন'-এর জন্য মুখিয়ে আছি

অভিনেতা আবদুন নুর সজল। দীর্ঘদিন ধরেই ছোটপর্দায় দাপটের সঙ্গে কাজ করছেন। মাঝেমধ্যে বড় পর্দায়ও তার দেখা মেলে। এ বছরই মুক্তি পাবে সজল অভিনীত 'জীন' ছবিটি। পাশাপাশি এ মাসের শেষদিকে প্রচারিত হবে আলোচিত ওয়েব সিরিজ 'পাফ ড্যাডি'ও। কথা হলো তার সঙ্গে...

'জীন'-এর জন্য মুখিয়ে আছি
আবদুন নুর সজল
'পাফ ড্যাডি' নিয়ে...

শিগগিরই প্রচার হতে যাচ্ছে আমার অভিনীত 'পাফ ড্যাডি' ওয়েব সিরিজটি। এতে আমার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা পরীমনি। দশ পর্বের এই সিরিজটি রোমান্টিক কমেডি ঘরানার। পরিচালকের নিষেধ থাকায় আপতত এর বেশি বলতে পারছি না (হাসি)। তবে এতটুকু বলতে চাই, দর্শকের জন্য বেশ সারপ্রাইজ নিয়েই আসছি। আমি ও পরীমনি ছাড়া সিরিজটিতে প্রায় ৭০ জন অভিনয়শিল্পী অভিনয় করছেন।

শিগগিরই বড় পর্দায়...

'জীন' ছবিটি নিয়ে গত বছর আমরা বেশ খেটেছি। কোথাও কোনো ত্রম্নটি রাখতে চাইনি। বিশেষ করে পরিচালক নাদের ভাই দারুণ দারুণ সব লোকেশনে আমাদের দিয়ে কাজ করিয়ে নিয়েছেন। সত্যিকার অর্থেই বাংলাদেশে এমন বাণিজ্যিক ভৌতিক ছবি আগে হয়নি। ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও, হয়নি। তবে শিগগিরই দর্শকরা ছবিটি দেখতে পাবেন। এ ছবিটি নিয়ে দর্শকের মধ্যেও তুমুল আগ্রহ আছে। এ ছবির প্রথম লুক প্রকাশ হওয়ার পরই সেটা আন্দাজ করতে পেরেছি।

অন্যরকম অভিজ্ঞতা...

কিছুদিন আগে বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগের দল ঢাকা পস্নাটুনের 'থিম সং'-এর মডেল হয়েছিলাম। এ ধরনের কাজ আগে করা হয়নি। সত্যিই নতুন এক অভিজ্ঞতা ছিল। কাজটি প্রচারিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছিল।

এবং আরও...

বর্তমানে বেশ কিছু খন্ড নাটকে কাজ করলাম। এবারের ভালোবাসা দিবস উপলক্ষে আমার কয়েকটি নাটক প্রচারিত হয়েছে। দর্শক গ্রহণও করেছেন। এছাড়াও সামনে ফেলে রাখা কিছু কাজে সম্পন্ন করব। তবে বর্তমানে 'জীন' ছবিটির মুক্তির প্রহর গুনছি। এক কথায় এ ছবিটির জন্য মুখিয়ে আছি। এটির উপর অনেক কিছুই নির্ভর করছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে