logo
রবিবার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ০৯ এপ্রিল ২০২০, ০০:০০  

ফের আলোচনায় বুবলী

ফের আলোচনায় বুবলী
শবনম বুবলী
করোনা নিয়ে পুরো পৃথিবীতে চলছে তোলপাড়। এর মধ্যেই ফের আলোচনায় ঢাকাই চলচ্চিত্রের 'হিট গার্ল'খ্যাত শবনম বুবলী। আলোচনাটা এ সময়ে দু'একশ' অসহায় পরিবারের দায়িত্ব গ্রহণ কিংবা কোনো ত্রাণ বিতরণের জন্য নয়। আলোচনায় এসেছেন ব্যক্তিগত কারণে। মাঝখানে নিরুদ্দেশ হওয়ার খবরে অনলাইনে বুবলি নিজের অবস্থান পরিষ্কার করলেও তারপর আবার হদিস পাওয়া যায়নি। গুঞ্জন ওঠে বুবলী মিথ্যাচার করেছেন। তিনি আসলে দেশে নেই, আমেরিকায় আছেন। আর এখনকার খবর হচ্ছে মা হয়েছেন বুবলী। গত দুদিন ধরে এ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে শোবিজ অঙ্গনে। সামাজিক যোগাযোগের চলচ্চিত্র মহলেও বেশ কানাঘুষা চলছে বিষয়টি নিয়ে। যদিও এ বিষয়ে বুবলীর পক্ষ থেকে কোনো ধরনের বক্তব্য কিংবা আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে বুবলীর ঘনিষ্ঠ বেশ কয়েকজনই এ বিষয়ে ইতিবাচক ইঙ্গিত দিয়েছে। কেউ কেউ আবার খবরটিকে গুজব বলেও মন্তব্য করেছেন।

এর আগে গত ১৪ ফেব্রম্নয়ারি মুক্তিপ্রাপ্ত 'বীর' ছবিতে বুবলীর মুটিয়ে যাওয়া দেখে একদল সংবাদকর্মী খবর ছাপান, মা হচ্ছেন বুবলি। তারা দুইয়ে-দুইয়ে চার মেলাতে গিয়ে খবরে বুবলীকে অন্তঃসত্ত্বা বলেও উলেস্নখ করেন। তখন সে খবরে চটে গিয়ে বুবলী বলেছিলেন, 'পুরো সমস্যাটাই তৈরি হয়েছে পোশাক এবং ক্যামেরার জন্য। তিনি বলেন, 'ক্যামেরা এমনভাবে ধরা হয়েছে, যার কারণে এ অবস্থা তৈরি হয়েছে। শুটিংয়ের সময় যারা ছিলেন, তাদের কারণে অনেকেই এ নিয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বোঝা যায়নি।' এরপর বিষয়টি থেমে গেলেও সম্প্রতি আবারও শুরু হয়েছে কানকথা। কেউ কেউ বলছেন, বুবলী এখন আমেরিকায় অবস্থান করছেন। করোনা ভাইরাসের কারণে সেখানেই আটক পড়ে আছেন। আর সেখানেই মা হয়েছেন তিনি। যদিও তার পরিবারের পক্ষ থেকে কয়েকদিন আগে বলা হয়েছিল, তিনি বাসাতেই আছেন। বিষয়টি এমন দাঁড়িয়েছে, বুবলীকে নিয়ে রহস্য কিছুতেই কাটছে না।

মূলত এসবের শুরু হয় শাকিবের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করা নিয়ে। তার আগে কাজ এবং কাজের বাইরে যেখানেই শাকিব খানকে দেখা যায়, সেখানেই বুবলীকে পাওয়া যায়। শাকিব খান যদি অন্য নায়িকার সঙ্গে দেশের বাইরে কাজ করতে যেতেন, সেখানেও বুবলীকে দেখা গেছে। এমনকি শাকিব খান যখন অপু বিশ্বাসকে তালাক দিয়ে টানা এক মাসেরও বেশি সময় ব্যাংককে শুটিং করছিলেন, তখনও একই হোটেলে দেখা গেছে বুবলীকে। আর এসব কারণেই ক্যারিয়ারের শুরু থেকেই নানান গুঞ্জন-গুজব আর অপপ্রচারের কবলে পড়তে হয় এ অভিনেত্রীকে। শাকিব-বুবলির গোপন রোমান্স, গোপন বিয়েসহ নানান খবর চাউর হয় গণমাধ্যমে।

বুবলীর বিষয়ে গণমাধ্যম কর্মীদের সবচেয়ে বড় অভিযোগ তাকে মুঠোফোনে পাওয়া যায় না। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি অ্যাকটিভ নন। আগে নিজের ভেরিফাইড পেজে দিনে দু'তিনটা ছবি এবং খবর পোস্ট করতেন, সেই বুবলি অনেকটাই নীরব এখন। আর এ কারণে অনেকেই বলছেন, অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম বুবলী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে