logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

মিরপুরে ট্রাকচাপায়

শ্রমিকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর মিরপুর-৬ নম্বর সেকশন এলাকায় ট্রাকচাপায় আহসান গাজী (৫০) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আহসান গাজী দুই সন্তানের জনক। তার গ্রামের বাড়ি খুলনার পাইকগাছা উপজেলার দেবদোয়ার গ্রামে। থাকতেন তেজগাঁও বেগুনবাড়ি বস্তিতে। নিহতের সহকর্মী মেহেদী হাসান নান্টু জানান, সকালে তারা মিরপুর-৬ নম্বর সেকশন এলাকায় একটি নির্মাণাধীন ভবনের পাশে মাটি খোঁড়ার কাজ করছিলেন। এ সময় তাদের কাজের একটি ট্রাকের নিচে চাপা পড়েন আহসান গাজী। এতে তিনি গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় আহসানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুকুরে ডুবে

শিশুর মৃতু্য

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে পুকুরে ডুবে সিয়াম বাবু নামে ৪ বছর বয়সী এক শিশুর মৃতু্য হয়েছে।

রোববার দুপুর ১২টায় উপজেলার হরবন্দিপুর গ্রামে এই ঘটনা ঘটে। সিয়াম বাবু উপজেলার পুষপাইন গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

গ্রামবাসী জানায়, নিহত সিয়াম বাবুর পিতা সিরাজুল ইসলাম ও মা রুকসানা বেগম ঢাকায় চাকরি করার কারণে সিয়াম বাবু নানির বাড়িতে ছিল।

শিশুটিকে দীর্ঘক্ষণ খুঁজে না পাওয়া গেলে গ্রামের মসজিদে মাইকিং করা হয়। পরে গ্রামের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে একটি পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখে। ধারণা করা হচ্ছে, রোববার লোকচক্ষুর আড়ালে গ্রামের একটি পুকুরে নামে সে, সেখানে ডুবে তার মৃতু্য হয়।

বালতির পানিতে

পড়ে শিশুর মৃতু্য

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াপাড়া গ্রামে বাথরুমে বালতির পানিতে পড়ে আল আমিন নামে ৬ মাস বয়সী এক শিশুর মৃতু্য হয়েছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত শিশুটি নোয়াপাড়া গ্রামের লিটনের পুত্র।

প্রতিবেশীরা জানায়, শিশুটি হামাগুড়ি দিতে পারতো। শিশুটির মা ঘরে অন্য কাজ করার সময় শিশুটি তার অজান্তে হামাগুড়ি দিয়ে বাথরুমে গিয়ে বালতির পানিতে পড়ে মারা যায়। কিছুক্ষণ পর শিশুটির খোঁজ করে তাকে বাথরুমে বালতির পানিতে মৃত অবস্থায় পাওয়া যায়।

ট্রেনে কাটা পড়ে

যুবকের মৃতু্য

লালপুর (নাটোর) সংবাদদাতা

নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে সনি (২৬) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। সে উপজেলার গোপালপুর পৌরসভার মহিষাখোলা গ্রামের সান্টু আলীর ছেলে। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার আজিমনগর রেলস্টেশন থেকে প্রায় তিন কিলোমিটার পশ্চিমে বাওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সনি পেশায় একজন মোটরসাইকেল মেকার। আজিমনগর রেলস্টেশনের কাছে তার মোটরসাইকেল মেরামতের দোকান আছে। সন্ধ্যার আগে সে বাওড়া রেল গেটের কাছ থেকে রেললাইন ধরে আব্দুলপুর অভিমুখে হাঁটছিল। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী রংপুর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃতু্য হয়। আজিমনগর স্টেশনের স্টেশন মাস্টার জিয়া উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাথরবোঝাই ট্রাকে

ফেনসিডিল, গ্রেপ্তার ২

রংপুর প্রতিনিধি

বিপুল সংখ্যক ফেনসিডিলসহ একটি পাথর বোঝাই ট্রাক জব্দ করেছের্ যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদক সরবরাহের অভিযোগে গ্রেপ্তার করা হয় ট্রাক চালক সিরাজুল ইসলাম (৩০) ও হেলপার সামিনুল ইসলামকে (১৮)। রোববার দুপুরে নগরীর পানি উন্নয়ন বোর্ড ক্যাম্পাসে অবস্থিতর্ যাব-১৩ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানর্ যাব-১৩ অধিনায়ক কমান্ডার রোজা আহামেদ ফেরদৌস।

সংবাদ সম্মেলনে বলা হয়, লালমনিরহাট জেলার বুড়িমারী স্থলবন্দর এলাকা থেকে পাথর বোঝাই ট্রাকটি ঢাকা যাওয়ার সময়র্ যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা শনিবার সন্ধ্যায় জেলার মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকায় আটক করে। পরে ট্রাকে তলস্নাশি চালিয়ে অভিনব কায়দায় রাখা পাথরের নিচ থেকে ১ হাজার ২ বোতল ফেনসিডিল উদ্ধার করের্ যাব-১৩। ট্রাকটি থানা হেফাজতে রাখা হয়েছে।

বজ্রপাতে আহত

২ গৃহবধূ

আতিউর রহমান, বিরল (দিনাজপুর)

বিরলে বজ্রপাতে আহত হয়েছেন ২ জন গৃহবধূ। শনিবার রাত ৯টায় বিরল উপজেলার ৮ নং ধর্মপুর ইউপির সাহাপুর গ্রামে বৃষ্টিপাত চলাকালীন এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাহাপুর গ্রামের আবুল হায়াতের স্ত্রী রুমালী বেগম (২৪) ও মহসীন আলীর স্ত্রী ইয়াসমিন বেগম (২৭)। ধর্মপুর ইউপি চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার আহতের বিষয়টি নিশ্চিত করেছেন। আহতরা বর্তমানে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন বলে জানিয়েছেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য সামসুদ্দীন আহমেদ জঙ্গলু।

বিয়ারসহ মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি

পাবনা পৌর এলাকার দক্ষিণ রামচন্দ্রপুর থেকের্ যাব সদস্যরা শনিবার রাতে ১১টি বিয়ারসহ সানজিদ হোসেন (১৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। সে ওই এলাকার আব্দুস সালামের পুত্র।

র্

যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার রোববার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শহরের পৌর এলাকার দক্ষিণ রামচন্দ্রপুরে অবৈধ নেশা জাতীয় দ্রব্য বিয়ার বিক্রি করা হচ্ছে- এমন তথ্যের্ যাবের একটি আভিযানিক টিম সেখানে অভিযানে যায়। এ সময়র্ যাব সদস্যরা ১১টি বিয়ার ক্যানসহ সানজিদ হোসেনকে গ্রেপ্তার করে।

র্

যাবের দাবি, সানজিদ ওই এলাকাসহ আশপাশের বিভিন্নস্থানে দীর্ঘদিন ধরেই মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। রোববার পাবনা সদর থানায় মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃত সানজিদ ও উদ্ধারকৃত বিয়ার থানায় সোপর্দ করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে