logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ১১ জুলাই ২০২০, ০০:০০  

মুশফিকুর রহিম ফাউন্ডেশনের লোগো প্রকাশিত

মুশফিকুর রহিম ফাউন্ডেশনের লোগো প্রকাশিত
মুশফিকুর রহিমের ফাউন্ডেশনের সেরা পাঁচ লোগো
বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের দীর্ঘদিনের স্বপ্ন ছিল একটি ফাউন্ডেশন তৈরি করবেন। নিজের নামে ফাউন্ডেশন করার ঘোষণাটা তিনি দিয়েছেন মাস দেড়েক আগেই। গত মে মাসে সবাইকে এটি জানিয়ে সংস্থাটির জন্য একটি লোগো প্রতিযোগিতার আয়োজন করেছিলেন তিনি। এক মাসেরও বেশি সময় ধরে এই প্রতিযোগিতা চলমান ছিল।

এবার মুশফিক পেয়ে গেলেন তার ফাউন্ডেশনের লোগো। অবশেষে শুক্রবার বিজয়ীর নামসহ মুশফিকের ফাউন্ডেশনটির লোগো প্রকাশ করা হয়েছে। জাতীয় দলের এই উইকেটকিপার-ব্যাটসম্যান সেরা পাঁচ ডিজাইনারকে নিয়ে এবার ডিনারে যাবেন। এই পাঁচ লোগোর ডিজাইনার পাঁচতারকা হোটেলে মুশফিকের সঙ্গে ডিনার করার সুযোগ পাচ্ছেন। একইসঙ্গে তারা অটোগ্রাফ সংবলিত মুশির জার্সিও পাবেন।

মুশফিকের আহ্বানে সাড়া দিয়ে জমা পড়ে ১,৭০০'র বেশি লোগো ডিজাইন। সেই হাজার ডিজাইন থেকে সেরা পাঁচটি লোগো নির্বাচন করেন খোদ মুশফিক। সেরা পাঁচ থেকে একটি লোগোও নির্বাচন করেছেন তিনি। সেরা লোগোটি তৈরি করেছেন ইয়াসিন সিদ্দিক আসিফ। বাকি ৪ জন হলেন- আসিফ মাহমুদ খান, রবিউল আলম, শফিউল ইসলাম শামিম ও সুবর্না সাজ্জাদ সুইট।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করে লোগোসহ বিজয়ীর নাম জানান মুশফিক। সেখানে তিনি লেখেন, 'আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিলস্নাহ।'

বিজয়ীদের প্রতি ঘোষণাকৃত পুরস্কার শিগগিরই প্রদান করা হবে বলে জানিয়েছেন মুশফিক। সেরা পাঁচজনের সঙ্গে খুব তাড়াতাড়ি কিছুটা সময় কাটানোর পাশাপাশি ডিনার করবেন বলে জানিয়েছেন সাবেক টাইগার অধিনায়ক।

মিস্টার ডিপেন্ডেবল আরও যোগ করেন, 'যার লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তার নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশালস্নাহ যে পাঁচজন প্রতিযোগীর লোগো নির্বাচিত হয়েছে তাদের সবার সাথে আমি শিগগিরই যোগাযোগ করব কবে, কীভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে