logo
বুধবার ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ১৬ মে ২০১৯, ০০:০০  

দ্বিতীয় ম্যাচেই রাহীর ঝলক

দ্বিতীয় ম্যাচেই রাহীর ঝলক
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক ম্যাচে উইকেট শূন্য ছিলেন আবু জায়েদ রাহী। বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে নিজের দ্বিতীয় ম্যাচে বল হাতে ছন্দ খুঁজে পেলেন এই ডানহাতি পেসার। আইরিশদের বিপক্ষে ৫৮ রান খরচায় ৫টি উইকেট নিয়ে বাংলাদেশের সবচেয়ে সফল বোলার হন রাহী -ওয়েবসাইট
বিশ্বকাপ দলে তাকে নেয়া নিয়ে অনেক কথা হয়েছে। ওয়ানডে অভিষেকই যার হয়নি, এমন একজন আনকোরা বোলার কেন বিশ্বকাপের কঠিন মঞ্চে, সেই প্রশ্নও ছিল অনেক সমর্থকের। তবে নির্বাচকরা যে আবু জায়েদ রাহীর মধ্যে কিছু দেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন, মাঠের পারফরম্যান্সেই সেটি প্রমাণ করে দিলেন ২৫ বছর বয়সি এই পেসার। বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে ৫৮ রান খরচায় ৫টি উইকেট নিয়ে বাংলাদেশের সবচেয়ে সফল বোলার ছিলেন রাহী।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সোমবারের অভিষেক ম্যাচে উইকেট শূন্য ছিলেন আবু জায়েদ রাহী। আর তাই অভিষেকটা খুব বেশি সুখকর ছিল না তার। টাইগার বোলারদের তোপে ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজ হাত খুলে খেলতে পারেনি। অথচ সে ম্যাচেও উইকেটের দেখা পাননি রাহী, খরচ করেছেন রানও। ওই ম্যাচে ৯ ওভার হাত ঘুরিয়ে ৫৬ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন রাহী। তারপরও আইরিশদের বিপক্ষে খেলার সুযোগ পেয়েছেন। এক ম্যাচ দিয়েই তো কারও সামর্থ্য বিবেচনা করা যায় না!

ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডেতে এসেই এমন ঝলক, বিশ্বকাপের আগে তার কাছ থেকে এমন পারফরম্যান্সই তো আশা করেছিলেন টাইগার সমর্থকরা!
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে