শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

বেইলি রোডে রাজউকের অভিযান, নবাবী ভোজ রেস্তোরাঁ সিলগালা

যাযাদি ডেস্ক
  ০৫ মার্চ ২০২৪, ১২:৩০
আপডেট  : ০৫ মার্চ ২০২৪, ১৭:৩৪
বেইলি রোডে রাজউকের অভিযান, নবাবী ভোজ রেস্তোরাঁ সিলগালা

বেইলি রোডের নবাবী ভোজ রেস্তোরাঁয় ঝটিকা অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযান শেষে রেস্তোরাঁটি সিলগালা করে দেওয়া হয়েছে।

একযোগে অভিযান চালাচ্ছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক), সিটি করপোরেশন, পুলিশ। অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (৫ মার্চ) বেইলি রোডের রেস্তোরাঁগুলোতে অভিযান চালাচ্ছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

অভিযানে রেস্তোরাঁ ব্যবসার অনুমোদন না থাকায় একিউপি শপিং মলের গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত নবাবী ভোজ নামের একটি রেস্তোরাঁ সিলগালা করে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) সকাল ১১টায় রাজউকের নির্বাহী মাজিস্ট্রেট মোহাম্মদ মনির হোসাইন হাওলাদারের নেতৃত্বে রাজধানীর বেইলি রোডে অভিযান পরিচালনা করা হয়।

গত ২৯ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ নামে একটি সাততলা ভবনে আগুন লাগে। আগুনে ৪৬ জনের মৃত্যু হয়। ভবনটির প্রায় প্রতিটি ফ্লোরে রেস্টুরেন্ট ছিল।

ভয়াবহ ওই অগ্নিকাণ্ডে পরই রাজধানীর বিভিন্ন ভবনে রেস্তোরাঁ তৈরি নিয়ে উদ্বেগের কথা জানান বিশেষজ্ঞরা। এরপরই এসব অবৈধ রেস্তোরাঁর বিরুদ্ধে অভিযানে নামে বিভিন্ন সরকারি সংস্থা। ইতোমধ্যে বেশ কয়েকটি রেস্তোরাঁ সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়া বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে