শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ১৪:২৭
আপডেট  : ১১ জানুয়ারি ২০২৪, ১৪:২৮
পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

মানিকগঞ্জের সিংগাইরে ছেলের বউয়ের হাতে শাশুড়ি খুনের ঘটনায় প্ররোচনার অভিযোগ উঠেছে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে। ওই কলেজ শিক্ষক অভিযুক্ত গৃহবধূর প্রেমিক বলেও মামলায় বলা হয়েছে।

প্ররোচনায় অভিযুক্ত ওই শিক্ষকের নাম মো. লালমুদ্দিন। তিনি হরিরামপুর উপজেলার ঝিটকা খাজা রহমত আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক।

খুনের ঘটনায় গতকাল বুধবার (১০ জানুয়ারি) নিহত তহুরা বেগমের ভাই মামুন হোসেন (৩৬) বাদী হয়ে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আইরিন আক্তার ও লালমুদ্দিনকে আসামি করা হয়েছে। আইরিনকে প্রেপ্তার করলেও পলাতক থাকায় লালমুদ্দিনকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলায় বলা হয়েছে, লালমুদ্দিন আইরিন আক্তারের পূর্বের প্রেমিক। আইরিনের সাথে তিনি মোবাইলে নিয়মিত কথাবার্তা বলতেন। বিষয়টি জানতে পেরে শাশুড়ি তহুরা বেগম আইরিনকে লালমুদ্দিনের সাথে কথা বলতে নিষেধ করে। এতে আইরিন শাশুড়ির ওপর ক্ষিপ্ত হয়। প্রেমিক লালমুদ্দিনের প্ররোচনায় মঙ্গলবার দিবাগত রাতে টর্চলাইট ও ছুরি দিয়ে আঘাত করে শাশুড়িকে হত্যা করে আইরিন।

মুঠোফোনে মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার উপ-পরিদর্শক মো. এনামুল হক জানান, এবিষয়ে আইরিন আক্তার নামের একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গেপ্তারের চেষ্টা চলছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে