​বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সাহায্যে এগিয়ে আসুন

​বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সাহায্যে এগিয়ে আসুন

আপনার সাহায্যে বাঁচতে পারে হতদরিদ্র নিরুপায় সোলায়মান অপু'র জীবন! তার জীবন বাঁচাতে বাড়িয়ে দিন আপনাদের আন্তরিক সহযোগিতার হাত।

লক্ষ্মীপুর জেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের তৃতীয় ব্যাচে থেকে ২০১৭-২০১৮ সেশনে বিবিএ শেষ করা মোঃ সোলায়মান অপু দীর্ঘদিন থেকেই লিভারের জটিল রোগে আক্রান্ত! ফাইনাল পরিক্ষার পর পর ই খুব বেশি অসুস্থ হয়ে পড়ে, বাংলাদেশের অনেক চিকিৎসব দেখানোর পরেও সমস্যার কোন সূত্রপাত এবং কারণ খুঁজে পাননি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সহ অনেক হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে তার বন্ধুদের এবং বিশ্ববিদ্যালয়ের আর্থিক সহযোগিতায় ভারতের নেয়া হয়! সেখানে জানতে পারা যায় তার লিভার অনেকাংশই ড্যামেজ এবং লিভারের প্রধান রক্তনালীগুলো ব্লক হয়ে গেছে, এই জটিল রোগের নাম BUUD CHIARI SYNDROME' যেটা প্রতি দশ লাখে একজন মানুষের হয়ে থাকে, যার জন্য ডাক্তার খুব তাড়াতাড়ি সার্জারির মাধ্যমে লিভারে ব্লাড টিউব বসানোর পরামর্শ দেন, এবং পরবর্তীতে লিভার ট্রান্সপ্লান্ট করার কথা বলেন, অন্যথায় লিভারের ব্লাড টিউবগুলো ফেটে জীবন নাশের আশংকা রয়েছে যেকোনো সময়! দিন দিন তার অবস্থা জটিল থেকে জটিলতর হচ্ছে! তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ত্রিশ(৩০) লাখ টাকা। ভূমিহীন দরিদ্র বাবা দীর্ঘদিন থেকে ফুসফুসের জটিল আইএলডি রোগে শয্যাশায়ী।

তার জীবনের সবটুকুই শেষ করে দিয়েছেন ছেলের লেখাপড়ার জন্য! পরিবারের ছায়ার মতো থাকা অবলম্বন তার একমাত্র ভগ্নীপতি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছেন, এতোটা কঠিন অবস্থায় তার চিকিৎসা করার মত সামর্থ্য তার পরিবার কিংবা কাছের মানুষদের নেই। হৃদয়বান এবং দানশীল ব্যক্তিদের কাছে অসুস্থ অসহায় বাবার আকুল আকুতি তার ছেলের জীবন বাচাঁনোর জন্য সকল যেন সহযোগিতার হাত বাড়িয়ে দেন!

সোলায়মান অপু'র জন্য সাহায্য পাঠানোর ঠিকানাঃ

বিকাশ একাউন্ট(পার্সোনাল): 01726368713

রকেট একাউন্টঃ 017263687131

ব্যাংক একাউন্টঃ

Md. Sholayman Apu

Account number: 0211340091024

Social Islami Bank Ltd.

Dhanmondi Branch. Dhaka

Abdul Mannan

Dutch Bangla Bank:2091030018687

Lakshmipur Branch,

Bkash:01944938892(personal)

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে