জাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

জাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ
ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সমাজবিজ্ঞান ও আইন অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় পাসের হার ৩৪ শতাংশ।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আকবর হোসেন এতথ্য নিশ্চিত করেন। অধ্যাপক আকবর হোসেন বলেন, ‘পরীক্ষায় পাসের হার ৩৪ শতাংশ। পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিল ৮১ শতাংশ।’

এর আগে, গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ ও আইন অনুষদেভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবছর ‘বি’ ইউনিটে মোট ৪৮ হাজার ৩৪৭ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেন।

সমাজবিজ্ঞান অনুষদ ও আইন অনুষদভুক্ত এ ইউনিটে মোট ৩৮৬টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নেন ৪৮ হাজার ৩৪৭ জন ভর্তিচ্ছু। সে হিসেবে প্রতি আসনের বিপরীতে ১২৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার নির্ধারিত ওয়েবসাইটে লগ-ইন করে জাবির ‘বি’ ইউনিটের ফল দেখতে পারবেন। এ ছাড়া এই ওয়েবসাইট থেকেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে।

এদিকে, জাবির বিভিন্ন ইউনিটের নোটিশ বোর্ডেও এই ফল প্রকাশ করা হবে এবং উত্তীর্ণ শিক্ষার্থীদের ওয়েবসাইটে সংরক্ষিত মোবাইল নম্বরে এসএমএস’র মাধ্যমে ফল জানিয়ে দেওয়া হবে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে