বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

যবিপ্রবি'র ইইই বিভাগের নতুন চেয়ারম্যান হলেন ড. ইমরান খান 

যবিপ্রবি প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৩, ১২:০১
যবিপ্রবি'র ইইই বিভাগের নতুন চেয়ারম্যান হলেন ড. ইমরান খান 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইমরান খান। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আগামী ০৩ (তিন) বছরের জন্য তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

শনিবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অনুমোদন ক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মোঃ তানভীর হাসান ০১/০৩/২০২৩ খ্রি. তারিখ হতে পোস্ট-ডক্টরাল ফেলোশিপ ছুটিতে যাওয়ায় উক্ত বিভাগের 'বিভাগীয় চেয়ারম্যান' হিসেবে ০১/০৩/২০২৩ খ্রি. তারিখ হতে উক্ত বিভাগের জ্যেষ্ঠ সহযোগী অধ্যাপক ড. ইমরান খানকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন,২০০১ এর ২৫(৩) ধারা অনুযায়ী পরবর্তী ০৩ (তিন) বছরের জন্য ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের 'বিভাগীয় চেয়ারম্যান' এর দায়িত্ব প্রদান করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

উল্লেখ্য যে, ড.ইমরান খান সম্প্রতি তৃতীয় বারের মতো এলসেভিয়ার ও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়,ই উএসএ এর সম্মিলিতভাবে প্রকাশিত বিশ্বের শীর্ষ ২% বিজ্ঞানীদের তালিকাতে স্থান অর্জন করেছেন।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে