শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

জাবিতে ডিপ ইকোলজি'র নেতৃত্বে মোসাদ্দেক-অনন্যা

জাবি প্রতিনিধি
  ২৭ মে ২০২৩, ০৯:৪৯
জাবিতে ডিপ ইকোলজি'র নেতৃত্বে মোসাদ্দেক-অনন্যা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের 'ডিপ ইকোলজি অ্যান্ড স্নেক কনজারভেশন ফাউন্ডেশন' এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ৪৭ ব্যাচের শিক্ষার্থী মোসাদ্দেকুর রহমান সভাপতি এবং ৪৯ ব্যাচের শিক্ষার্থী সৈয়দা অনন্যা ফারিয়া সাধারণ সম্পাদক হিসেবে নেতৃত্বে এসেছেন।

শুক্রবার (২৬মে) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স কক্ষে নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা সহযোগী অধ্যাপক মো: ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক হাসিব জামান, কোষাধ্যক্ষ আনিকা রাহী, দপ্তর সম্পাদক ওসমান সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেরুন্নেসা নীলা। এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে সীজেন সরকার, মো. নাজমুল ইসলাম ও লাবীবা আহমেদ দায়িত্ব পালন করবেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সভাপতি মোসাদ্দেকুর রহমান বলেন, ডিপ ইকোলজি এন্ড স্নেক কনজারভেশন ফাউন্ডেশনের কাজ শুরু হয়েছিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকেই। প্রথমে সাপ নিয়ে কাজ শুরু হলেও সংগঠনটির কাজের পরিধি এখন অনেক বিস্তৃত। আমরা বিশ্বাস করি, এই পৃথিবীর প্রত্যেক প্রাণীর বেঁচে থাকার অধিকার রয়েছে। "সুস্থ পৃথিবীর জন্য প্রকৃতির সাথে সহাবস্থান" প্রতিপাদ্যকে সামনে রেখে সবার সহযোগিতায় সংগঠনের বিস্তৃতির এ ধারা অব্যাহত রাখতে চাই‌।

সাধারণ সম্পাদক সৈয়দা অনন্যা ফারিয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ও জীববৈচিত্র্যের সুরক্ষা নিশ্চিত করতে আমরা আরও সুসংবদ্ধভাবে কাজ করতে পারব বলে আশা করছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে