সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইবির নেত্রকোনা জেলা কল্যাণের নেতৃত্বে খাইরুল-ফাহিম

ইবি প্রতিনিধি
  ২৭ নভেম্বর ২০২৩, ১৮:৫২

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে দা'ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খাইরুল ইসলামকে সভাপতি এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ফয়সাল আহমেদ ফাহিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবে।

সোমবার (২৭ নভেম্বর) সংগঠনটির উপদেষ্টা দা'ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আবদুল করিম ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দিন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আঃ হামিদ খান ইমন, সানজিদ আহমদ সজিব, তানভীর আহমেদ, হুমায়ুন কবির ও আহসান হাবিব, যুগ্ম-সাধারণ সম্পাদক পাপিয়া ইসলাম, আল মাসুদ ও শাকিল কবির, সাংগঠনিক সম্পাদক তাওহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক মুহিবুল্লাহ রনি, আনোয়ার হোসাইন ও ফাহিম আহমদ, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক আবদুল্লাহ ইহসান ভূঁইয়া, প্রচার সম্পাদক ঝলক তালুকদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোর্তুজা হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক লিফরান হোসাইন অর্নি, ধর্ম বিষয়ক সম্পাদক নাকিব হোসাইন, আইন বিষয়ক সম্পাদক শারমিন আক্তার (রিমা), সংস্কৃতি বিষয়ক সম্পাদক সারওয়ার হোসাইন সাকিব, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হানিফ হাসান নাজমুল, ছাত্রী উন্নয়ন বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম প্রতিভা।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছে জাকারিয়া, মাহমুদুল হাসান, এনামুল হক, সুপ্তি এবং সাব্বির হোসাইন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে