সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

খুবিতে হাল্ট প্রাইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

খুবি প্রতিনিধি
  ২১ জানুয়ারি ২০২৪, ১৮:৫৪

খুলনা বিশ্ববিদ্যালয়ে ৫ম বারের মতো হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার ডিসিপ্লিনের উঠানে এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়। হাল্ট ফাউন্ডেশনের ১৫ বছর পুর্তিতে এবছরের থিম ছিল 'আনলিমিটেড'।

এ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে টিম "Fortune 501" এর তাহরিম জামান, হিজবুল্লাহ তামিম ও আফিয়া খাতুন এবং রানার্সআপ হয়েছে টিম "Envo Avengers" এর রাজশ্রী দাস সৃজা, হিমাদ্রী শেখর রায় অর্ক, সৌমেন মন্ডল, খান ওয়াসিফ রহমান ও রাফীদুল ইসলাম।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো. নুরুন্নবী, নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মাহমুদ উজ জামান, এবং বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের প্রশিক্ষণ ও ব্যবস্থাপনা বিশেষজ্ঞ (DEIED Project) সোয়াতি শারমিন।

আয়োজকরা জানান, এ অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদেরকে কম্পিটিশনে অংশগ্রহণের জন্য আহবান করা হয় এবং সর্বোপরি তাদের আইডিয়া নিয়ে আরো এগিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করা হয়।

অনুষ্ঠানের সমাপনী ব্যক্তব্য রাখেন হাল্ট প্রাইজ অ্যাট খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ডিরেক্টর সৈয়দ মুহসীন ইমাম। এ অনুষ্ঠানে বিশ্বিবদ্যালয়ের বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে