সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শাবিতে চাকরি মেলা শুরু ৩১ জানুয়ারি

শাবি প্রতিনিধি
  ২৩ জানুয়ারি ২০২৪, ১৬:২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে পঞ্চম বারের মতো আয়োজিত হতে যাচ্ছে চাকরি মেলা-২০২৪।

আগামী ৩১ জানুয়ারি ও পহেলা ফেব্রুয়ারি আয়োজিত এ মেলায় বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ৩৫টির অধিক বেসরকারি কোম্পানি ৩০০ পোস্টে জনবল নিয়োগ দিবে।

মঙ্গলবার দুপুর একটায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ক্যারিয়ার ক্লাবের সভাপতি সাকিব হাসান রাসেল।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘প্রতিবছরের ন্যায় এবারও দুই দিনব্যাপী চাকরির মেলার আয়োজন করছে ক্যারিয়ার ক্লাব। চাকরির মেলার সকাল ৯টায় হ্যান্ডবল গ্রাউন্ডে শুরু হবে।

মেলার প্রথমদিন (৩১ জানুয়ারি) চাকরিপ্রত্যাশীদের কাছ কোম্পানিগুলোর টেন্টে জীবনবৃত্তান্ত (সিভি) জমা নেওয়া হবে। এদিন বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে কর্পোরেট ক্যারিয়ার বিষয়ক একটি সেমিনারও অনুষ্ঠিত হবে।

পরের দিন (১ ফেব্রুয়ারি) কোম্পানিগুলো শূন্যতার ভিত্তিতে সিভি জমা নিবে এবং সিভি জমাদানকারীদের মধ্যে থেকে নির্বাচিতদের ওইদিন ভাইভাও নেওয়া হতে পারে বলে জানান রাসেল।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের সহ-সভাপতি তৌহিদ আহমদ, আমিনুল হক লস্কর, সাধারণ সম্পাদক জুবাইর আহসান, যুগ্ম-সম্পাদক মুনিয়া সুলতানা নিলা প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে