শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

কুবি রোভার স্কাউটসের নেতৃত্বে তোফাজ্জল -নাছরিন

কুবি প্রতিনিধি
  ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫০

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোভার স্কাউটস্ গ্রুপের দায়িত্ব হস্তান্তর সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সিনিয়র রোভারমেট হিসেবে মনোনীত হয়েছেন অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. তোফাজ্জল হোসেন ও গার্ল-ইন সিনিয়র রোভার হিসেবে মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাছরিন আক্তার।

বুধবার (২৪ জানুয়ারি) বিকাল ৩.০০ টায় রোভার স্কাউটস্ ডেনে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও কমিটিতে রোভারমেট হিসেবে রয়েছেন, মো. হাসান, নুরে আলম, মো.বাবুল মিয়া এবং সহকারী রোভারমেট হিসেবে রয়েছেন মো. শফিকুল ইসলাম, সাইফুল মালেক আকাশ, মো. মেহেদী হাসান ও আবু বক্কর সিয়াম।

রোভারমেট গার্ল-ইন রোভার হিসেবে রয়েছেন, শারমিন আক্তার লাকি, সুমাইয়া জান্নাত, চাঁদনী আক্তার এবং সহকারী রোভারমেট হিসেবে রয়েছেন, নুসরাত জাহান, ফাহমিদা হক, রোম্মানা হোসেন, তানবিন জাহান তিথি।

রোভার সাইদুল হাসান সিফাত এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ সম্পাদক ও ইউনিট লিডার এবং লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. জিয়া উদ্দিন এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক ও গার্ল-ইন-ইউনিট লিডার ড. জান্নাতুল ফেরদৌস।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের সাবেক সিনিয়র রোভারমেট নাজমুল হাসান ও আবদুর রহমান। উল্লেখ্য, এই কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে