শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ইবি বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট'র নেতৃত্বে মাহবুব-শেলীনা

ইবি প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ২০:৫১

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট'র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী ২ বছর তারা এই দায়িত্ব পালন করবেন।

বুধবার (৬ মার্চ) সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের আহ্বায়ক ড. আনিছুর রহমান এবং সদস্য কে এম শরফুদ্দিন ও ফিরোজ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি সূত্রে, নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একটি করে মনোনয়ন পত্র জমা পড়ায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সদ্যবিদায়ী কমিটির সদস্যদের সঙ্গে বসে পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছেন।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি অধ্যাপক ইব্রাহিম আবদুল্লাহ, অধ্যাপক ড. রবিউল হোসেন ও অধ্যাপক ড. আনিছুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবদুল্লাহ-আল-মাসুদ, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম এম নাসিমুজজামান এবং দপ্তর সম্পাদক হাফিজুল ইসলাম।

এ ছাড়া সদস্য হিসেবে রয়েছেন- অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া, অধ্যাপক ড. রুহুল আমীন, অধ্যাপক ড. রকিবুল ইসলাম, কে এম শরফুদ্দিন, জয়শ্রী সেন, ফিরোজ আল মামুন, রবিউল ইসলাম, সাদিকুল আজাদ, ইনজামুল হক, সাহিদা আখতার, আরিফুল ইসলাম, এ এইচ এম নাহিদ ও শ্যাম সুন্দর সরকার।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে