রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগালের অভিষেক 

সভাপতি শাহজাহান সিরাজ টিটু,সম্পাদক জহিরুল ইসলাম
পর্তুগাল প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ১১:৫৫
আপডেট  : ২৫ মার্চ ২০২৪, ১৩:০৩
ছবি-যায়যায়দিন

পর্তুগালে কুমিল্লা উত্তর কমিউনিটির কমিটি গঠন পর্তুগালে অবস্থানরত কুমিল্লা জেলার মেঘনা, তিতাস, হোমনা, দাউদকান্দি, মুরাদ নগর, চান্দিনা, দেবিদ্বার ও বুড়িচং এই ৮টি উপজেলা নিয়ে যাত্রা শুরু করলো ‘কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগাল।

গতকাল ২৪মার্চ লিসবনের এম্বার রেস্টুরেন্টে ইফতার মাহফিলের মধ্য দিয়ে কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগালের যাত্রা শুরু হয়।

পর্তুগালে প্রবাসীদের সুসংগঠিত করার লক্ষ্যে লিসবনে বসবাসরত কুমিল্লা উত্তরের ৮টি উপজেলাবাসীকে এক ছাতার নীচে নিয়ে আসার প্রত্যয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনের প্রধান উপদেষ্টা কামাল হোসেনের উপস্থিতিতে ব্যবসায়ি শাহজাহান সিরাজ টিটুকে সভাপতি, জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং শিমুল সরকার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো: এনামুল হক, সহ সভাপতি দিদারুল ইসলাম, আবুল কাশেম, মো: আলাউদ্দিন। যুগ্ম-সাধারণ সম্পাদক আজহারুল ইসলমা, আলমগীর হোসেন, মোশাররফ হোসেন, জুয়েল ইসলাম। সহ-সাংগঠনিক জামিল হোসাইন, নোমান সরকার, তারেক আজিজ রাব্বি। দপ্তর সম্পাদক আতাউর রহমান, সহ-দপ্তার সম্পাদক মোবাররক হোসেন, আমিনুল ইসলাম সরকার। প্রচার সম্পাদক মাহাবুব আলম সহ-প্রচার সম্পাদক গোলাম মহিউদ্দিন, তারিকুল ইসলাম। কোষাদক্ষ সম্পাদক মোহাম্মদ মিজান, সহ-কোষাদক্ষ সম্পাদক তৌফিকুল ইসলাম, কাউছার আলম।সমাজকল্যান সম্পাদক আতিকুর রহমান সুমন, সহ-সমাজকল্যান সম্পাদক আবুল কালম, প্রান্ত সাহ, মো: আসিফ ইকবাল।

ক্রিয়া ও সাস্কৃতিক সম্পাদক আল আমিন, সহ-ক্রিয়া ও সাস্কৃতিক সম্পাদক তৌহিদুর রহমান, মোহাম্মদ সোহাগ (শাওন)। আর্ন্তজাতিক বিষয়ক সম্পদাক শাহা জালাল সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পদাক মো: হযরত আলী মোল্লা, কার্যকরী সদস্য মোহন সরকার, নাঈম মুহিত, আমিনুল ইসলাম, সাইফ উদ্দিন, আশিষ কুমার।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে