রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

কুয়েত বিমানবন্দরে বিমানে ওঠার আগে বাংলাদেশির মৃত্যু

যাযাদি ডেস্ক
  ০৬ মে ২০২৪, ১১:১৫
ছবি-সংগৃহিত

সামনে ঈদুল আযহা। গত ঈদুল ফিতরে বাড়ি আসার কথা ছিলো তিনি আসতে পারেননি। কারণ ছুটি পাননি। তাই এবার একটু তাড়াতাড়ি বাড়ি আসার প্রস্তুতি নিলেন। সে হিসেবে সব প্রস্তুতি শেষ করলেন। প্রিয় সন্তান ও স্ত্রীকে জানিয়েছেন তিনি বাড়ি আসছেন। অপেক্ষা শুধু বিমানে ওঠা আর বাংলাদেশে এসে নামা। মাঝে যেটুকু সময় সেটুকু অপক্ষো। কিন্তু কে জানতে এই অপেক্ষা যে চিরদিনের অপেক্ষায় পরিণত হবে।

জানা যায়, বাংলাদেশে ফেরার উদ্দেশে কুয়েত থেকে সকল আনুষ্ঠানিকতা শেষে ইমিগ্রেশান বোডিং পাসও সম্পন্ন করেছেন। অপেক্ষা কেবল বিমানে উঠার। কিন্তু সেই মুহূর্তে স্ট্রোক করে কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে ইন্তেকাল করেন দেলোয়ার হোসেন নামের এক প্রবাসী বাংলাদেশি।

গত শনিবার ৫ মে স্থানীয় সময় রাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বাংলাদেশে ছুটিতে আসার কথা ছিলো সেই যুবকের। কিন্তু বিমানে ওঠার অপেক্ষা চির অপেক্ষায় পরিনত হলো দেলোয়ার হোসেনের। ২১ নাম্বার গেইটে বিমানে উঠার অপেক্ষায় ছিলেন এই প্রবাসী।

জানা যায়, দেলোয়ার হোসেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার এখলাসপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে মৃত সিদ্দিক উল্লাহর ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক বলে জানানিয়েছেন তার স্ত্রী আকলিমা বেগম।

দেলোয়ার দীর্ঘদিন ধরে কুয়েতে কেবেদ অঞ্চলে ড্রাইভার পেশায় কর্মরত ছিলেন। তার মৃত্যুর খবর পেয়ে মৃত পরিবারের স্বজনদের মাঝে নেমে আসে শোকের ছায়া। মৃত দেলোয়ার হোসেন এর স্ত্রী আকলিমা বেগম বিস্তারিত তথ্য দিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে