​দেব-মিমির পথে পা বাড়ালেন কৌশানী

​দেব-মিমির পথে পা বাড়ালেন কৌশানী

টলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী দেব, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের রাজনীতিতে দারুণ সক্রিয় তারা। এই তিনজন যথাক্রমে পশ্চিমবঙ্গের ঘাটাল, বসিরহাট ও যাদবপুর থেকে নির্বাচিত সাংসদ।

এবার তৃণমূলের রাজনীতিতে যুক্ত হলেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি। রোববার (২৪ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দেন কৌশানী। এ সময় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ও গুণী চলচ্চিত্র নির্মাতা ব্রাত্য বসু, তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ প্রমুখ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে যোগ দেওয়ার পর কৌশানী মুখার্জি বলেন—আমার বয়স হয়তো অল্প। কিন্তু টালিগঞ্জে আমার অনেক অনুরাগী রয়েছেন, আমার আজকের যোগদান তাদের অনুপ্রাণিত করবে। আমি বরাবর একটি দলকে আদর্শ মনে করেছি, তা হলো মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে থাকা তৃণমূল। রাজ্যে কোন দল সরকার গড়বে, তা নিয়ে বিতর্ক চলছে। কিন্তু এটাই তৃণমূলে যোগ দেওয়ার সঠিক সময়। দিদির দেখানো পথেই হাঁটতে চাই।

যোগদান অনুষ্ঠানে ব্রাত্য বসু বলেন—বিজেপির আমলে গোটা দেশে কোথাও বাক স্বাধীনতা নেই। অনুরাগ কাশ্যপ, নাসিরুদ্দিন শাহদের মতো ব্যক্তিদের হুমকি দেওয়া হচ্ছে। পরিচালক-অভিনেতাদের হেনস্তা করা হচ্ছে। এই পরিস্থিতিতে শিল্পীরা বিজেপির বিরুদ্ধে সোচ্চার হচ্ছেন। রাজ্যের শিল্পীরাও তাই তৃণমূলকেই একমাত্র ভরসা হিসেবে মনে করছেন।

‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কৌশানী মুখার্জি। এতে বনি সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এরপর ‘কেলোর কীর্তি’, ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘জানবাজ’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন কৌশানী। ব্যক্তিগত জীবনে বনি সেনগুপ্তর সঙ্গে সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে