সোনাক্ষীর স্বপ্ন পূরণ ৩৫ কোটি টাকায়

সোনাক্ষীর স্বপ্ন পূরণ ৩৫ কোটি টাকায়

বলিউড তারকা সোনাক্ষী সিনহার দিনকাল বেশ কিছুদিন ধরে দুলছে পেন্ডুলামের মতো। একদিন ভালোর দিকে, তো এই খারাপের দিকে হেলে থাকে। তবে এই মুহূর্তে আকাশে ভাসছেন ‘দাবাংকন্যা’ সোনাক্ষী। দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে তাঁর। মুম্বাইয়ে বাড়ি কিনেছেন তিনি। দাম বাংলাদেশি মুদ্রায় ৩৫ কোটি টাকা।

বয়স ৩০ পেরোনোর আগেই বাড়ি কিনতে চেয়েছিলেন সোনাক্ষী সিনহা। তিন বছর দেরি হলেও তাঁর স্বপ্ন পূরণ হয়েছে। নিজের উপার্জিত ৩০ কোটি রুপি বা প্রায় ৩৫ কোটি টাকা দিয়ে চার বেডরুমের এই বাড়িটি কিনেছেন তিনি। তবে আপাতত মা–বাবার সঙ্গেই পৈতৃক বাড়ি ‘রামায়ণ’–এ থাকবেন তিনি।

ডিজাইন এসেনশিয়া ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৩ বছর বয়সী এ অভিনেত্রী বলেন, ‘বলিউডে পা রাখার শুরু থেকেই আমার নিজের উপার্জিত অর্থে একটি বাড়ি কিনতে চেয়েছি। এক দশক পরে এসে আমার সেই স্বপ্ন সত্যি হলো। যদিও আমি ৩০ বছরের মধ্যেই বাড়িটি কিনতে চেয়েছিলাম। বছর দুয়েক বেশি সময় নিয়ে ফেলেছি। তা–ও, স্বপ্ন তো স্পর্শ করলাম।’

এখনই বাড়ি বদলানোর কোনো পরিকল্পনা নেই জানিয়ে শত্রুঘ্ন সিনহার এই কন্যা আরও বলেছেন, ‘আমার মা–বাবার সঙ্গে থাকতে বেশ লাগে। তাই শিগগিরই এই বাড়ি ছাড়ছি না। তাছাড়া মাত্র তো বাড়িটা কিনলাম। এখনো অনেক কাজ বাকি। ফার্নিচার কেনা চলছে। ঘর সাজানোর কাজ করছেন রূপিন সূচক।’

নেট দুনিয়ার মানুষের ক্রমাগত আক্রমণের শিকার হয়ে টুইটারকে বিদায় বলেছিলেন সোনাক্ষী। এরপর ইনস্টাগ্রামে মন্তব্যের উঠোনেও লাগিয়েছিলেন তালা। ‘বিশ্রী, হাতি, বেঢপ, অভিনয়ের কিচ্ছু হয় না’, ‘বাবার নাম ভাঙিয়ে খান’—এসব কটু কথায় ভেঙেচুরে খান খান হয়েছেন সোনাক্ষী। আক্ষেপ করে লকডাউনে টুইটার ছেড়ে এসে বলেছিলেন ‘যখন মোটা ছিলাম, ১০০ কেজি ওজন ছিল, তখন লোকে যা ইচ্ছা তাই বলেছে। এরপর ৩০ কেজি ওজন ঝরালাম। ফিট হলাম। বলিউডে এলাম। সিনেমা হিটও করল। তখনো বেশির ভাগ লোক আমার মেধা, অভিনয় নিয়ে কথা বলেনি। কথা বলেছে কেবল ওজন নিয়ে। আমি বিশ্রী, আমি হাতি, আমি বেঢপ! আমি আমার ঘাম ঝরানো পরিশ্রমের কথা বলার চেষ্টা করেছি। তবু কারও আমার চেষ্টা, মেধা চোখে পড়েনি। আর কত!’ ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার এই ‘লুটেরা’ তারকার বর্তমান ওজন ৭০ কেজি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে