এক বছর পর নুসরাত-যশ

এক বছর পর নুসরাত-যশ

জি ফাইভে মুক্তি পাচ্ছে যশ-নুসরাতের ছবি ‘এসওএস কলকাতা’। গতবছর পুজোতেই এই ছবি মুক্তি পেয়েছিল সিনেমাহলে। এক বছর পর এবার জি ফাইভে যশ-নুসরাতের অনুরাগীরা দেখতে পাবেন এই ছবি।

নুসরাত-যশের লাভ লাইফে এই ছবি কিন্তু অত্যন্ত গুরুত্ব রাখে। এই ছবির শুটিং ফ্লোরেই নাকি কাজের ফাঁকে জমাট বাঁধে যশ-নুসরাতের বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব থেকে প্রেমের জন্ম। ছবিটি বক্স অফিসে খুব একটা সফল না হলেও, নুসরাত-যশের প্রেমের গুঞ্জন ছিল সুপারহিট। এরপর থেকেই নিন্দুকদের চর্চায় রোজই চলে আসতেন যশরত! ‘এসওএস কলকাতা’ থেকেই প্রযোজনায় পা রাখেন অভিনেত্রী এনা সাহা।

এই ছবিতে তিনি অভিনয়ও করেছিলেন। যশ, নুসরাত ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী। ছেলে ঈশানের জন্মানোর পরই ধীরে ধীরে কাজ শুরু করেছেন নুসরাত। যশকে সঙ্গে নিয়ে ফটোশুটও সেরেছেন। নুসরাত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরাতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। কয়েকদিন আগে নুসরাত জানিয়ে ছিলেন তার ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা বলেছিলেন নুসরাত! তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না অভিনেত্রী৷ কলকাতা পৌরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন তিনি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে