রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সন্তানের জন্য কিছুই করতে পারছেন না তানিয়া?

যাযাদি ডেস্ক
  ২৯ নভেম্বর ২০২২, ১৩:৪৬
আপডেট  : ২৯ নভেম্বর ২০২২, ১৩:৪৯
মায়ের সঙ্গে আবেগঘন মুহূর্তে শ্রেয়াস

মা শব্দটি ছোট, কিন্তু শান্তির। সন্তানের মুখে এই ডাকেই একজন নারী পান তার জীবনের সর্বোচ্চ সম্মান। সৃষ্টির সেই আদিলগ্ন থেকে মধুর এই শব্দটা শুধু মমতার নয়, ক্ষমতারও যেন সর্বোচ্চ আধার। মাকে নিয়ে মুগ্ধতার যেমন শেষ নেই, তেমনই সন্তানকে নিয়েও মায়ের আবেগ অপরিসীম।

সন্তানদের নিয়ে তারকা মায়েরা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট দেন। রোববার (২৭ নভেম্বর) রাতে ছেলেকে নিয়ে দেওয়া অভিনেত্রী তানিয়া আহমেদের একটি আবেগঘন স্ট্যাটাস নেটিজেনদের নজর কেড়েছে।

তানিয়া আহমেদ লিখেছেন, শ্রেয়াসকে নিয়ে একটু কম পোস্ট দেওয়া হচ্ছিলো বেশ কিছুদিন। সে আমাকে অভিমান করে বললো সেই কথা। আমার এই বাচ্চাটা তার ২১ বছর বয়সেই নিজের সবকিছু নিজেই করছে। আমি তার জন্য তেমন কিছুই করতে পারছি না।

তিনি আরও লেখেন, এবার অক্টোবরে যখন আমেরিকা গেলাম, সে মাকে দেখানোর জন্য তার সদ্য কেনা গাড়িটা নিয়ে হাজির হলো ফ্লোরিডা থেকে আটলান্টাতে। মাকে দেখানোর তাড়ায় দুইটা স্পিডিং টিকেট খেয়ে যখন আমার কাছে পৌঁছাল, তখন মধ্যরাত। রেডি হয়ে ছিলাম কঠিন বকা দেওয়ার জন্য। কিন্তু যে মুহূর্তে সে এসে মাআআআ… বলে জড়িয়ে ধরলো সব কিছু ভুলে আনন্দে চোখ ভিজে উঠলো। মনে হলো জীবন সুন্দর, জীবন সুন্দর, জীবন সুন্দর। আল্লাহ তাকে সুস্থ রাখুন। আমিন।

প্রসঙ্গত, সাবেক তারকা দম্পতি এস আই টুটুল ও তানিয়া আহমেদের তিন সন্তান।

তারা হলেন, অনয়, শ্রেয়াস ও আরশ। গত ১৮ জুলাই এস আই টুটুলের দ্বিতীয় বিয়ের খবর শোনা যায়। এরপরই এই দম্পতির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। টুটুলের সঙ্গে বিচ্ছেদের পর ছেলেদের সঙ্গেই আছেন গুণী এই অভিনেত্রী।

যাযাদি/সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে