রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

সুশান্তকে ভুলে মধ্যরাতে বান্টির ঘরে রিয়া

যাযাদি ডেস্ক
  ০২ মার্চ ২০২৩, ০৯:৪২
ছবি: সংগৃহীত

কথায় আছে চোখের সামনে না থাকলে মানুষ সহজে প্রিয় মানুষটাকেও ভুলে যান। তেমনি ঘটনা ঘটেছে বলিউড তারকা রিয়া ক্ষেত্রে।

বলিউডের অন্দরে বেশ প্রভাব রয়েছে সোহেল খানের প্রাক্তন শ্যালক বান্টির। এবার বান্টির বাড়ি থেকে বেরোতে দেখা গেল রিয়াকে। তাও বেশ রাতের দিকে। একই গাড়িতে উঠলেন তারা। গোটা ঘটনা লেন্সবন্দি হলো আলোকচিত্রীদের ক্যামেরায়। নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিও নেটাপাড়ায়। নেটাগরিকদের একাংশ কটাক্ষ করতে ছাড়েননি রিয়াকে। কারও মতে, নতুন বলির পাঁঠা পেয়েছেন রিয়া। কেউ বলেছেন, এই মেয়ে একেবারে নির্লজ্জ।

বিনোদন ও ক্রীড়া নিয়ে ব্যবস্থাপনার কাজ করেন বান্টি। আগে সোনাক্ষী সিনহার সঙ্গে নাম জড়িয়েছিল তার। এখন সেই বান্টিতেই মজেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর সবার রাগ যখন গিয়ে পড়েছিল রিয়ার উপর, বান্টিই নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন। সেই বন্ধুত্বই কি আরও অনেক দূর গড়াল? উত্তরটা সময়ই বলবে।

আড়াই বছর হলো প্রয়াত হয়েছেন সুশান্ত সিং রাজপুত। তার আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। দুঃসময়ের মধ্যে ঠেলে দিয়ে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি, এমনই দাবি করেছিল সুশান্তের পরিবার। একই মত অভিনেতার অনুরাগীদেরও। এই ঘটনায় হাজতবাস পর্যন্ত করতে হয় রিয়াকে। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন রিয়া। শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। সীমা সাজদেহের ভাই বান্টি সাজদেহের প্রেমে পড়েছেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে