বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বেচ্ছায় যে কারণে ডিবি কার্যালয়ে যান শাকিব খান

যাযাদি ডেস্ক
  ২০ মার্চ ২০২৩, ১০:৪১
ছবি-যাযাদি

গত বুধবার (১৫ মার্চ) বিকেলে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের অভিযোগ করে চলচ্চিত্রের তিন সমিতির কাছে লিখিত অভিযোগ জমা দেন প্রযোজক রহমত উল্লাহ। একদিন পর বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে ওই প্রযোজকের সঙ্গে রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় বৈঠকে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হন শাকিব।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমা পরিচালনা করছিলেন আশিকুর রহমান। এতে শাকিবের নায়িকা হিসেবে যুক্ত হয়েছিলেন সিবা আলী খান।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। গতকাল রোববার (১৯ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ শাখার উপকমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন রোববার বিকেলে বিষয়টি জানিয়ে বলেন, ‘শাকিব খান স্বেচ্ছায় ডিবি কার্যালয়ে এসেছিলেন।’

ডিবির একটি সূত্র বলছে, রহমত উল্লাহ নামের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ নিয়ে শাকিব ডিবি কার্যালয়ে যান। তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছেন।

এর আগে অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে আসা নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় যান চিত্রনায়ক শাকিব খান। তবে প্রায় ২ ঘণ্টা থানায় অবস্থান করেও মামলা করতে পারেননি এই নায়ক।

রাত ১টার দিকে গুলশান থানার ওসি (অপারেশন) মো. আমিনুল ইসলাম জানান, শাকিব খানের মামলার আবেদনপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধনের পরামর্শ দেওয়া হয়েছে।

থানার ভেতরে দীর্ঘক্ষণ অবস্থানের পর সাংবাদিকের শাকিব বলেন, ‘আমাদের সাথে কোনো ক্রাইম হলে প্রথমেই আমরা থানায় যাব। থানায় যদি সেটা না নেওয়ার মতো হয় অন্য কোথাও যাওয়ার পরামর্শ দেন, আমরা সেখানে যাব। থানায় আমার সাথে সেই বিষয়েই আলোচনা হয়েছে।’

এর আগে শনিবার রাতে থানায় পৌঁছানোর প্রাই দুই ঘণ্টা আগে সাংবাদিকদের ডাকেন শাকিব খান। তিনি রাত ১টা ১৩ মিনিটের দিকে গুলশান থানা ত্যাগ করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে