বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মধ্যরাতে সুনেরাহ, তিশা-তুষির সঙ্গে রাজের অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস

যাযাদি ডেস্ক
  ৩০ মে ২০২৩, ১০:২৬
আপডেট  : ৩০ মে ২০২৩, ১০:২৮
মধ্যরাতে সুনেরাহ, তিশা-তুষির সঙ্গে রাজের অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস

রাজ-পরীমনি, বর্তমানে চলচিত্র অঙ্গনের আলোচিত এক দম্পতির নাম। তাদের সংসারে রয়েছে এক পুত্র সন্তান। যার নাম রাজ্য। ইদানিং চিত্র নায়িকা পররীমনি রাজ্যকে নিয়ে বেশি ব্যস্ত থাকেন। আর রাজ ব্যস্ত নতুন ছবির কাজ নিয়ে। তবে পরীকে বিয়ে করার আগে রাজকে তেমন মানুষ চিনতো না। এখন তিনি জনপ্রিয় নায়ক।

সম্প্রতি রাজের সঙ্গে অভিনয় করতে গিয়ে নায়িকা মিমকে জড়িয়ে নানা গুঞ্জণ রটে। যার কারণে তাদের সম্পর্ক একবারে শেষ হয়ে যায়। মানে তারা আর একসঙ্গে ছবিও করছেন না।

এদিকে গতকাল মধ্যরাতে সবাই যখন ঘুম ঘুম চোখে ফেসবুকে, তখন হঠাৎ ফাঁস হলো চিত্র নায়ক শরিফুল রাজের স্ক্যান্ডাল। দেখে অনেকের ব্যাকুল হয়ে ওঠেন। কি হচ্ছে এসব দেখার জন্য।

অবশেষে দেখা গেল এ অভিনেতার ফেসবুকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার বেশ কিছু ছবি ও ভিডিও ক্লিপ। হঠাৎ বাড়তে থাকে কৌতুহল। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। ভাইরাল হয়ে যায়।

এসব ছবিগুলোর মধ্যে কোনোটায় দেখা গেছে নায়ক রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। আর ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠে বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল কিছু বাক্যালাপ।

তবে বাকি ভিডিওগুলোতেও রাজের সঙ্গে তার অশ্লীল কথোপকথন শোনা যায়। এসময় মদ্যপান নিয়েও কথা বলেন তার। সম্ভবত মদ্যপ অবস্থায় ছিলেন এ যুগল। ক্যাপশনে ভুল বানানে লেখা হয়েছে, love you crezy gril (Girl), those day.

অন্যদিকে তুষিকে নিয়ে পোস্ট করা ছবিতে দেখা যায়, রাজ এবং তুষি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, আমার তুষু (amar tusu)

এ ছাড়াও তানজিন তিশার দুটি ভিডিও প্রকাশ করা হয়েছে রাজের ফেসবুক আইডি থেকে। তখন সবার মনোযোগ এরপর কি?

ভিডিওতে দেখা গেছে, ঢুলু ঢুলু চোখে নিয়ন্ত্রণহীন অবস্থায় তিশা লিফটে নাচছেন। দেখে বোঝা যাচ্ছে তিনি মদ্যপ ছিলেন।

এমন পোস্ট দেখে কেউ কেউ ভাবছিলেন, রাজ সম্ভবত নিজের স্ক্যান্ডাল নিজেই ফাঁস করলেন। তখন এক নেটিজেনের মন্তব্যে রাজ লেখেন আইডি হ্যাক হয়েছে। এর কিছুক্ষণ পরই পোস্টগুলো মুছে দেওয়া হয়। তবে যা হবার তা হয়ে গেছে। অনেকে এসব পোস্ট কপি করে রেখে দিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে