শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

সুন্দরীরা বলে প্লিজ বিয়ে করবেন না : জায়েদ খান

যাযাদি ডেস্ক
  ০৫ জুন ২০২৩, ১৩:৪০

বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে তবুও বিয়ের কথা ভাবছেন নায়ক জায়েদ খান। তিনি কি সত্যি সত্যি বলিউডের সালমানের পথ হাঁটছেন। বিয়ের প্রসঙ্গ আসলেই এড়িয়ে যান এই নায়ক। সম্প্রতি বলিউড তারকা সালমানকে এক নারী সাংবাদিক বিয়ের প্রস্তাব দিয়ে তিনি বলেন বিয়ের বয়স পার হয়ে গেছে। তেমনি অন্য কথা বলেন বাংলাদেশের নায়ক জায়েদ খান।

কোটি টাকার প্রশ্ন— কবে বিয়ে করবেন জায়েদ খান? ঢালিউডের আলোচিত এই নায়কের বিয়ে নিয়ে গণমাধ্যমের যেন ঘুম নেই। যেখানেই যান সেখানেই এমন প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। কিন্তু আশানুরূপ কোনো তথ্য জানান না তিনি। বরং এড়িয়ে যান।

এবার বিয়ে না করার আসল কারণ জানালেন জায়েদ খান। অন্য কোনো কারণ নয়, মেয়েদের কাছে নিজের ‘অবিবাহিত’ ইমেজ ধরে রাখার জন্য মালবদল করছেন না তিনি। তার কথায়, ‘বিয়ে করলেই তো বাসি হয়ে গেলাম। এ জন্য একটু সময় নিচ্ছি। বিয়ে করলে অনেকের মন ভেঙে যাবে আমি জানি। ইনবক্সে (ফেসবুক মেসেঞ্জার) সবাই বলতে থাকে প্লিজ এভাবে থাকেন, বিয়ে করবেন না।’

তিনি আরও জানান, চারপাশে কোনো সুন্দরী মেয়ে দেখলে তাকিয়ে থাকেন। তাদের সৌন্দর্য উপভোগ করতে আনন্দ পান। জায়েদ বলেন, ‘আর আমার চোখ শুধু ঘোরে। সুন্দরী দেখলে ভালো লাগে, তাকাই। ঠিক আছে এই সৌন্দর্য-প্রিয়তা চলতে থাকুক। যখন আল্লাহ যখন লিখে রেখেছেন, তখন বিয়ে হবে। আপনাদের জানিয়ে ঘটা করেই বিয়ে করব।’

কিছুদিন আগে জায়েদ দাবি করেছিলেন, তার জন্য মেয়েরা পাগল! এমনকি, টাকার বিনিময়ে সময় কিনে নিয়ে তার সঙ্গে একান্তে সময় কাটাতে চান এক তরুণী। শুধু তাই নয়, আরও অনেক মেয়ে তার মন পাওয়ার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে