সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

নকল মানুষের সঙ্গে সংসার করা সম্ভব না : পরীমণি

যাযাদি ডেস্ক
  ০৬ জুন ২০২৩, ১০:৩৬
নকল মানুষের সঙ্গে সংসার করা সম্ভব না : পরীমণি

সংবাদ শিরোনাম হতে পছন্দ করেন সিনেমার নায়ক-নায়িকারা। তাদের ঘরের কথা বাইরে প্রকাশ করতেও কার্পণ্য করেন না। গোপন কথা সবার সামনে অকপটে প্রকাশ করেন। আর এসব কারণে তারা বার বার সংবাদ শিরোনাম হন। এখন চলছে রাজ-পরীমনির সময়।

জানা যায়, বর্তমানে দাম্পত্য জীবনে ব্যাপক টানাপড়েন চলছে রাজ-পরীমণির। রীতিমতো বিচ্ছেদের পথে হাঁটছেন এই তারকাদম্পতি। গেল (২৯ মে) অভিনেতা রাজের ফেসবুক থেকে জনপ্রিয় তিন অভিনেত্রীর ছবি ও ভিডিও ফাঁসের পর থেকেই মূলত তাদের সম্পর্কে ফাটল ধরে। চলমান এ দ্বন্দ্ব এখন গণমাধ্যমের লাইভে চলে গেছে।

সহ্যের বাঁধ ভেঙে গেছে পরীমণির। তাই আর ছাড় দিতে রাজি নন তিনি। ২৪ ঘণ্টার মধ্যে স্বামী শরিফুল রাজের কাছে ডিভোর্স চাইলেন এ নায়িকা তিনি। সোমবার (৫ জুন) রাতে দেশের একটি গণমাধ্যমে লাইভে এসে এমনটাই জানান এ নায়িকা।

লাইভে রাজের সঙ্গে সমঝোতা চান কি না প্রশ্নের উত্তরে পরীমণি বলেন, ‘আমি আর বসতে চাই না। যদি সমস্যা মিটে যেতো তাহলে অনেক আগেই হতো। আমি চাই ২৪ ঘণ্টার মধ্যে রাজ আমাকে ডিভোর্স দিয়ে দিক। সত্যি আমি চাই না, আমি রাজের স্ত্রী না, রাজ্যের মা আমার কাছে অনেক কমফোর্টএবল এবং অনেক আরাম, শান্তির ও সম্মানের। যেটার ভেতর কোনো ফেইকনেস নাই, কোনো মিথ্যা নাই।’

নকল মানুষের সঙ্গে সংসার করা সম্ভব না জানিয়ে পরীমণি বলেন, ‘একটা ফেইক মানুষের সঙ্গে থাকতে পারব না। যে কি না দিতে পারে না। কালকে আপনাদের সঙ্গে যে কনভারসেশন (রাজের) হলো সেটা দেখেলেই মানুষ বুঝতে পারবে কতটা ফেইক, কতটা রিয়েল। আমার কিছু বলার নেই। আমি সমস্ত কিছু পাবলিককে দিয়ে দিলাম।’

জানা গেছে, ওই ফাঁসের ঘটনার আগেই পরীমণির বাড়ি থেকে বেরিয়ে যান রাজ। এখন তারা আলাদা বসবাস করছেন। রাজও বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন যে, তিনি বিচ্ছেদ চান। কিন্তু এখন দেখার বিষয় তাদের সম্পর্কের জল কোথায় গিয়ে গড়ায়! কেননা, এর আগেও তাদের মধ্যে এমন ঘটনা ঘটেছে। পরে তারা এক হয়েছেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে