বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

হিমুর ‘প্রেমিক’ রুফি গ্রেপ্তার

যাযাদি ডেস্ক
  ০৩ নভেম্বর ২০২৩, ১৪:২৫
-হুমায়রা হিমু ও তার ‘প্রেমিক’ মোহাম্মদ জিয়াউদ্দিন -ফাইল ছবি

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর খবরে গতকাল বৃহস্পতিবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে। প্রথমে তার মৃত্যুর কারণ নিয়ে ধোয়াসা সৃষ্টি হয়। পরে জানা যায় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু তার স্বজনদের দাবি তাকে হত্যা করা হয়েছে। এদিকে হুমায়রা হিমুর মৃত্যুর পর থেকে তার প্রেমিক রুফি পলাতক ছিলেন। আজ শুক্রবার তাকে গ্রেপ্তার করেছেন আইন-শৃঙ্খলতা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

জানা যায়, অভিনয়শিল্পী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ‘প্রেমিক’ মোহাম্মদ জিয়াউদ্দিন রুফিকে আটক করেছে র‍্যাব-১। বৃহস্পতিবার (০২ নভেম্বর) এই অভিনেত্রী মারা যান।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, রাজধানীর বংশাল এলাকায় অভিযান চালিয়ে রুফিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

বৃহস্পতিবার বিকেল ৪টা ৪৬ মিনিটে অভিনেত্রীর প্রেমিক ও মেকাপম্যান মিহির তাকে রাজধানীর উত্তরার আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই অভিনেত্রী। ছোটপর্দায় পেয়েছেন দারুণ জনপ্রিয়তা ও পরিচিতি। কমেডি গল্পের নাটক মানেই হুমায়রা হিমু।

ছোটপর্দার পাশাপাশি হিমু ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও পা রাখেন। সম্প্রতি দেওয়ান নাজমুলের পরিচালনায় ‘তোরে কত ভালোবাসি’ নামে একটি সিনেমার কাজ শেষ করেন হিমু।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে