বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

রণবীরের নতুন সিনেমাটি প্রাপ্ত বয়স্কদের জন্য

যাযাদি ডেস্ক
  ২৯ নভেম্বর ২০২৩, ১৮:৩৯

রণবীরের পরবর্তী সিনেমা ‘অ্যানিমেল’ ভারতের আলোচিত সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত। সিনেমাটি শিশুদের জন্য নয় বলে জানা গেছে। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটি ভারতের সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে কয়েক দিন আগে ; তবে ‘এ’ সার্টিফিকেট প্রদান করেছে বোর্ড। শুধু তাই নয়, ববি দেওলের ঘনিষ্ঠ দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দিয়েছে। তা ছাড়াও আরো বেশ কিছু সংশোধনের পরামর্শ দিয়েছে বোর্ড। এবার সিনেমাটির পরিচালক জানালেন, এ সিনেমা তিনি তার ছেলেকেও দেখাতে চান না।

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সন্দীপ রেড্ডি ভাঙা বলেন, ‘আমার পরিবারে ৮ মাস থেকে ১৭ বছর বয়সী শিশু আছে। এ সিনেমা তাদের জন্য নয়। আমি আমার পুত্র অর্জুন, আমার ভাই-বোনের শিশুদেরকে এ সিনেমা প্রেক্ষাগৃহে গিয়ে দেখার কথা বলব না।’

জানা গেছে, যুক্তরাজ্যে মুক্তি পাবে ‘অ্যানিমেল’ সিনেমা। বৃটিশ সেন্সর বোর্ড এ সিনেমাকে অ্যাডাল্ট সার্টিফিকেট দিয়েছে। কারণ হিসেবে উল্লেখ করেছে সিনেমাটিতে খুন, পারিবারিক সহিংসতা, মারামারি ও রক্তাক্ত দৃশ্য রয়েছে।

উল্লেখ্য, ‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। এছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, শক্তি কাপুর, প্রেম চোপড়া, রবি গুপ্তা প্রমুখ। এটি প্রযোজনা করছেন গুলশান কুমার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে