বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

বিচ্ছেদের আসল কারণ জানালেন দিব্যা খোসলা

যাযাদি ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০১
বিচ্ছেদের আসল কারণ জানালেন দিব্যা খোসলা

ভারতীয় অভিনেত্রী, চলচ্চিত্র প্রযোজক এবং পরিচালক দিব্যা খোসলা কুমার । তিনি বিভিন্ন বিজ্ঞাপনে পরিচালক হিসেবে কাজ করেছেন এবং কিছু সঙ্গীত ভিডিওতেও কাজ করেছেন।

টি-সিরিজ়ের মালিক ভূষণকুমারকে বিয়ে করার পর থেকেই আলোচনায় উঠে আসেন দিব্যা। বিয়ের পর শীর্ষে পৌঁছে রাতারাতি জীবন বদলে যায় দিব্যার।

হঠাৎই দিব্যা এবং ভূষণকুমার বিচ্ছেদের গুঞ্জন ওঠে। সেই গুঞ্জন খানিকটা উস্কে দিয়ে গতকালই নামের পাশ থেকে স্বামীর পদবি মুছে ফেলেন অভিনেত্রী-পরিচালক দিব্যা খোসলা।

ইনস্টাগ্রামে টি-সিরিজ়কে ‘আনফলো’ও করে দিয়েছিলেন দিব্যা। অনেকেরই মনে হয়েছিল, নিশ্চিত ভাবে বিচ্ছেদের পথেই হাঁটছেন দিব্যা। তবে যা রটেছে তা যে সত্যি নয়, তা টি-সিরিজ়ের তরফে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হল। সম্পূর্ণ অন্য একটি কারণে নামের পাশ থেকে কুমার পদবি সরিয়েছেন দিব্যা।

দিব্যা কিংবা ভূষন দু’জনের কেউই এ প্রসঙ্গে কোনও কথা বলেননি। তাঁদের প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, জ্যোতিষ মেনেই দিব্যা আর কুমার পদবি ব্যবহার করবেন না। এটা সম্পূর্ণ দিব্যার ব্যক্তিগত সিদ্ধান্ত। কুমার বাদ দিয়ে দিব্যার নামের পরে একটা ‘এস’ লিখবেন বলে জানানো হয়েছে।

এই সিদ্ধান্তের সঙ্গে বিচ্ছেদের কোনও সম্পর্ক নেই, সেটাই বার বার করে বলা হয়েছে টি-সিরিজ়ের তরফে। দিব্যার একান্ত ব্যক্তিগত এই বিষয়টি নিয়ে জলঘোলা না করার অনুরোধ করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে