বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সাহসী লুকে সামনে এলেন শ্রাবন্তী

যাযাদি ডেস্ক
  ২৩ মার্চ ২০২৪, ১১:০৫
সাহসী লুকে সামনে এলেন শ্রাবন্তী

কলকাতার আলোচিত আলোকচিত্রী তথাগত। তিনি অনেক অভিনেত্রীকেই সাহসী লুকে হাজির করেছেন। এবার এই ফটোগ্রাফারের মডেল হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ছবিগুলো ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করতেই তীব্র কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। অবশ্য এসব কটাক্ষের কোনো জবাব দেননি শ্রাবন্তী। কেননা ছবিগুলো ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে প্রকাশ করেননি তিনি। তথাগতের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করা ছবিগুলো নেটিজেনরা আক্রমণাত্মক হয়ে উঠেছেন। তারা শ্রাবন্তীকে রীতিমতো ব্যক্তিগত আক্রমণ করেছেন।

এ বিষয়ে শ্রাবন্তী বলেন, 'সমালোচনা সবাইকে নিয়ে হয়। যার নাম আছে, তার বদনাম আছে। মানুষ হিসেবে একসময় এগুলো হলে খারাপ লাগত। এত লোকের তো এত কিছু হয়, কেন আমাকে নিয়েই এমন হচ্ছে, মনে হতো। কারও কারও স্বভাব আছে, লোকজনকে নিয়ে সমালোচনা করার। এখন আর এসবে কিছু যায়-আসে না। কারণ আমি জানি, জীবন খুব অনিশ্চিত। আজ আছি, কাল নেই। বর্তমানে বাঁচি।'

ব্যক্তিগত জীবনে অল্প বয়সেই পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেটা ছিল ২০০৩ সাল। ২০১৬ সাল পর্যন্ত রাজীবের সঙ্গে দাম্পত্য জীবন কাটিয়েছেন অভিনেত্রী। তাদের এক ছেলেও রয়েছে, নাম ঝিনুক। এরপর রাজীবের সঙ্গে বিয়েবিচ্ছেদের পরেই মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই বিয়ের কয়েক মাসের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। যদিও সম্প্রতি কৃষাণও ফের সাতপাকে বাঁধা পড়েছেন।

এদিকে শেষবার ২০১৯-এ রোশন সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তবে তারাও এখন আলাদা। তবে আদালতে ঝুলে রয়েছে তাদের বিয়েবিচ্ছেদের মামলা। শ্রাবন্তীর বারবার এই ভাঙা-গড়ার খেলা শেষে কোথায় গিয়ে শেষ পর্যন্ত তিনি থিতু হবেন তিনি নিজেও জানেন কিনা কে জানে। তবে তাকে তার সোশ্যাল হ্যান্ডেলে প্রায়ই যে লুকে পাওয়া যায় তাতে যে কারোরই মনে হতে পারে যতবারই তার বিয়ে ভেঙে যায় যাক, তাতে তিনি মোটেও বিচলিত হওয়ার পাত্রী নন। বরং তিনি যেন তার এই বারবার বিয়ে ভাঙা-গড়ার খেলাকে বেশ ভালোই উপভোগ করেন।

এদিকে সমালোচকরা যে যাই বলুন না কেন, ইতিমধ্যে আরও একবার শ্রাবন্তীর প্রেমে পড়ে গেছেন একজন। আবার প্রকাশ্যে সে কথা স্বীকার করে সুন্দরী অভিনেত্রীর ছবি পোস্ট করেছেন তিনি। কিন্তু ইনি কে?

তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিপাড়ার এই নায়িকার সঙ্গে নিশ্চয় আর আলাপ করাতে হবে না? টলিপাড়ায় সুন্দরী ও প্রথমসারির নায়িকাদের মধ্যে রয়েছে শ্রাবন্তীর নাম। সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ছবি 'সাদা রঙের পৃথিবী'। এছাড়া জানুয়ারিতে অভিনেত্রী শেষ করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি 'বস'-এর শুটিং। তবে অনুরাগীরা আপাতত শ্রাবন্তীর 'দেবী চৌধুরানী' আসার অপেক্ষায় রয়েছেন। এই মুহূর্তে সেই ছবির শুটিংয়েই ব্যস্ত রয়েছেন নায়িকা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে