সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদের তিন সিনেমার নায়িকা বুবলী 

যাযাদি ডেস্ক
  ১০ মে ২০২৪, ১০:১১
ছবি-সংগৃহীত

ব্যক্তিগত নানা বিষয়ে চর্চায় থাকলেও নিয়মিত কাজটা ঠিক রাখছেন চিত্রনায়িকা বুবলী। গেল রোজার ঈদে তার দু’টি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে ‘দেয়ালের দেশ’ দিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শরিফুল রাজ।

অন্যদিকে ‘মায়া’ সিনেমায় তার বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও রোশান। নায়িকাদের মধ্যে বুবলীরই দু’টি সিনেমা মুক্তি পেয়েছিল রোজার ঈদে। সেই ধারাবাহিকতা আসছে কোরবানির ঈদেও চলমান থাকছে। আসন্ন ঈদে তিন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বুবলী। অর্থাৎ ঈদের ছবি মানেই বুবলীময়।

বুবলী ঈদুল আজহায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদকে নিয়ে। ‘জংলি’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করছেন এম রহিম। এরই মধ্যে সিনেমায় সিয়ামের জংলি লুক বেশ নজর কেড়েছে। এর আগে সিয়াম ও বুবলীকে দেখা গেছে ‘টান’ নামক ওয়েব ফিল্মে। বেশ প্রশংসিত ছিল সেটি। এবার নতুন রূপে পর্দায় হাজির হতে যাচ্ছেন তারা ‘জংলি’ সিনেমায়। জানা গেছে, বেশ ভিন্ন লুকে এ সিনেমায় দেখা যাবে বুবলীকে। এ ছবির বাইরেও কোরবানির ঈদে ‘পুলসিরাত’ নামক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তার। রাখাল সবুজ পরিচালিত এ ছবিতে তার নায়ক জিয়াউল রোশান।

অন্যদিকে এমডি ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমাটিও আসছে ঈদে মুক্তি পাচ্ছে, যার নায়িকা বুবলী। ঈদে তিন সিনেমা নিয়ে বুবলী বলেন, গত ঈদে আমার অভিনীত দু’টি সিনেমা মুক্তি পায়। ছবি দু’টি থেকে বেশ ভালো সাড়া মিলেছে। আসছে ঈদেও আমার তিনটি ছবি মুক্তি পাচ্ছে। এটা আসলেই বেশ ভালো লাগার ব্যাপার। কারণ ঈদ হচ্ছে সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এ সময়ই দর্শকদের সব থেকে বেশি আগ্রহ থাকে সিনেমা নিয়ে। তাই এ সময় ছবি মুক্তি পাওয়াটাও অন্য রকম ব্যাপার। এবারের তিনটি সিনেমাই তিন রকমের। আমার চরিত্রও একদম আলাদা। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এদিকে এ অভিনেত্রী গতকাল রাজধানীর ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার অভিযোগ, তার বিরুদ্ধে একদল মানুষ অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

বুধবার ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা গণমাধ্যমকে বুবলীর জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।’ গত ২৪ এপ্রিল থানায় তিনি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যদিও পুরো বিষয়টিই শুরু থেকে গোপন রেখেছেন এই অভিনেত্রী।

সাধারণ ডায়েরিতে বুবলী উল্লেখ করেছেন, ‘বেশ কিছুদিন যাবৎ কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।’

পুলিশ সূত্রে জানা গেছে, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশন’, ‘এসকে উজ্জল’, ‘সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তর’, ‘জাহিদুল ইসলাস আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় আছে দেশের ৪টি গণমাধ্যমেরও নাম। বর্তমানে অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে জংলি সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন বুবলী।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে