শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কেরানীগঞ্জে আহ্বায়ক কমিটি গঠন

মাসুম পারভেজ
  ২০ জানুয়ারি ২০২৪, ০০:০০
কমিটি গঠন শেষে ফ্রেন্ডস ফোরাম কেরানীগঞ্জের বন্ধুরা

কুয়াশাভেজা পরন্ত বিকালে 'বন্ধুত্ব করি দেশ গড়ি'- সেস্নাগানকে সামনে রেখে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা সব সময় সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে। ব্যতিক্রমী কাজের মাধ্যমে তারা নিজেদের জায়গা দেশের মধ্যে অনন্যভাবে তুলে ধরবে, এটা প্রত্যাশা করে ফ্রেন্ডস ফোরাম কেরানীগঞ্জের বন্ধুরা। রাজধানীর সন্নিকটের থানা কেরানীগঞ্জে আহ্বায়ক কমিটি আত্মপ্রকাশ করে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যায়যায়দিন পত্রিকার কেরানীগঞ্জ প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরাম কেরানীগঞ্জের উপদেষ্টা মাসুম পারভেজ ও অনুষ্ঠান পরিচালনা করেন আহ্বায়ক কাওসার আহমেদ।

১২ জানুয়ারি, শুক্রবার উপজেলা পরিষদ শহীদ মিনার প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করে কেরানীগঞ্জ ফ্রেন্ডস ফোরাম। পাশাপাশি আয়োজনটিতে বছরব্যাপী কর্মপরিকল্পনা নিয়ে ফোরাম সভায় সবাই তাদের মতামত প্রকাশ করেন। যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম রানা বলেন, ফ্রেন্ডস ফোরাম আমাদের মানবিক ও সৃজনশীল হতে শেখায়, জাগ্রত করে আমাদের চেতনাকে। সবাই মিলে কেরানীগঞ্জ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামকে এগিয়ে নিয়ে যাবে বলে সবাই মত দেন।

এছাড়া সভায় যুগ্ম আহ্বায়ক শামসুর রহমান তুষার ও যুগ্ম সদস্য সচিব শিহাব উদ্দিন নিয়মিত বন্ধুদের পাঠচক্র পরিচালনা করার প্রতি জোর দেন। এছাড়া ফ্রেন্ডস ফোরামের যেকোনো কর্মসূচিতে সক্রিয়ভাবে সবার অংশগ্রহণ আরও বাড়ানোর আহ্বান জানান।

উচ্ছ্বসিত হয়ে ফ্রেন্ডস ফোরাম সদস্য শিপন উদ্দিন জানান, তরুণেরাই কেরানীগঞ্জ ফ্রেন্ডস ফোরামের প্রাণ। তাই ফ্রেন্ডস ফোরাম কমিটি সব সময় তারুণ্যনির্ভর এবং উজ্জীবিত। সৃজনশীল কর্মকান্ডের ঘটুক। আহ্বায়ক কাওসার আহমেদ বন্ধুদের উদ্দেশে বলেন, 'আমরা বন্ধুদের উৎসাহ, উদ্দীপনা ও কাজের প্রতি আগ্রহ বাড়াতে প্রতিবছর সেরাবন্ধু নির্বাচন ও স্মারক প্রদান করা হবে। আমরা বিশ্বাস করি, প্রত্যেক বন্ধু সেরা। সবাই তাদের সেরা সময়টুকু এখানে কাটাবে।'

কেরানীগঞ্জ ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম অনুভূতি প্রকাশ করে বলেন, 'বন্ধুত্ব করি দেশ গড়ি'- এ সেস্নাগানে ফ্রেন্ডস ফোরাম কেরানীঞ্জের বন্ধুরা বিগত বছরগুলোতে অনেক সামাজিক ও মানবিক কাজ করেছে, যা এখানে দৃষ্টান্তমূলক হয়ে থাকবে এবং তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ফ্রেন্ডস ফোরাম দেশসেরা সংগঠন হিসেবে শিগগির পরিচিতি লাভ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন। তিনি সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ফোরামের অন্যতম উপদেষ্টা সিরাজুল ইসলাম, গোলাম হোসেন, যুগ্ম আহ্বায়ক আলআমিন মিনহাজ, সদস্য আজিম উদ্দিন, আশাপূর্ণ সরকার, মৃদুল রাজবংশী, সুমন হিরা, রিফাত হোসেন প্রমুখ। শিগগিরই নতুন কর্মসূচি দেওয়া হবে বলে জানান হয়। ধোঁয়া ওঠা চায়ের কাপে চুমুক দিতে দিতে শেষ হয় বন্ধুদের এ আয়োজন।

সবশেষে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠনের তালিকা প্রণয়ন করা হয়। আহ্বায়ক : মো. কাওসার আহমেদ; যুগ্ম আহ্বায়ক : আব্দুল রহিম রানা, আল আমিন মিনহাজ ও শামসুর রহমান তুষার; সদস্য সচিব : মোহাম্মদ সাদি; যুগ্ম সদস্য সচিব : শিহাব উদ্দিন ও এনামুল হাসান; সদস্য : শিপন উদ্দিন, আল আমিন শাহাদাত, মৃদুল রাজবংশী, সুমন হিরা, আজিম হোসেন, মিলস্নাত হোসেন, মিজানুর রহমান, আনাস হাসান, সামির হোসেন, সোহান হোসেন, মোস্তাফিজুর রহমান, আশা পূর্ণ সরকার, মোফাজ্জল হোসেন ও রানা আহমেদ।

উপদেষ্টা পরিষদে আছেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ফয়সল বিন করিম, সমাজসেবা কর্মকর্তা ফখরুল আশরাফ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী।

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, কেরানীগঞ্জ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে