রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাজ্জালী ডিগ্রি কলেজ রাউজানে কমিটি গঠন

মীর আসলাম
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০
গাজ্জালী ডিগ্রি কলেজ রাউজানে কমিটি গঠনের পূর্বে আলোচনা সভা

দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিনের পাঠক ও শুভানুধ্যায়ীদের নিয়ে রাউজানের গাজ্জালী ডিগ্রি কলেজে ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন করা হয়েছে। ৭ মার্চ বৃহস্পতিবার দুপুরে রাউজান ইমাম গাজ্জালী ডিগ্রি কলেজ লাইব্রেরি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক জিন্নাত আলী। সদস্য সচিব সেকান্দর হোসেন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ সরোয়ার কামাল চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য দেন ফোরামের যুগ্ম আহ্বায়ক আমীর হামজা। কলেজ শিক্ষার্থী আবদুল আসিফ মামুন, আতিক হোসেন ইমন, জিএম হাসান, রিকু মহাজন, আফরোজা ইসলাম মিথু। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিনের রাউজান প্রতিনিধি মীর আসলাম।

সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন ও স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বক্তব্যের সূচনা করেন। দৈনিক যায়যায়দিনের প্রচার, প্রসার ও ফ্রেন্ডস ফোরামের ব্যানারে যথাযোগ্য মর্যাদায় জাতীয় গুরুত্বপূর্ণ দিবসসমূহ পালন ও শিক্ষা সাংস্কৃতিক, মানবিক কর্মকান্ড পরিচালনায় ঐকমত্য পোষণ করেন। সভার দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে ২৯ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি : আবদুল আসিফ মামুন; সহ সভাপতি : আতিক হোসেন ইমন, মোহাম্মদ জিয়াউদ্দিন ও কাশফিয়া আকতার; সাধারণ সম্পাদক : জিএম হাসান; যুগ্ম সাধারণ সম্পাদক : মোহাম্মদ আরাফাত হোসেন ও মেহেরিন আকতার; সাংগঠনিক সম্পাদক : মোহাম্মদ রাশেদ; অর্থ সম্পাদক : সায়মন আকাশ; দপ্তর সম্পাদক : হৃদয় তালুকদার; সাহিত্য ও প্রকাশনা সম্পাদক : হাবিবুর রহমান রানা; সাংস্কৃৃতিক সম্পাদক : মোহাম্মদ ওসমান; সমাজকল্যাণ সম্পাদক : রিকু মহাজন; ক্রীড়া সম্পাদক : সবুজ শীল; শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক : শাহদাত হোসেন; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : আজাদ হোসেন; সম্মানিত সদস্য : মোহাম্মদ আয়ুব, আফরোজা ইসলাম মিথু, হালিমা বেগম, আয়শা ছিদ্দিকা, মোহাম্মদ মফিজ, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ রাহাত, অপূর্ব চৌধুরী, বাবু চন্দ্র, মোহাম্মদ ফোরকান, মোহাম্মদ রাফি ও জিসান চৌধুরী।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম রাউজান, চট্টগ্রাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে