বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

নিয়ামতপুরে হিটস্ট্রোকে প্রাণ গেল মাদ্রাসা শিক্ষকের

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪২
আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৪
নিয়ামতপুরে হিটস্ট্রোকে প্রাণ গেল মাদ্রাসা শিক্ষকের

নওগাঁর নিয়ামতপুরে শাহাদাত হোসাইন (৪২) নামের এক মাদ্রাসা মৌলভীর হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে রাজশাহী মেডিকেলে নেওয়ার প্রস্তুতির সময় তার মৃত্যু হয়। তিনি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত বজরুক আমিনের ছেলে। এছাড়া তিনি বালাতৈড় দাখিল মাদ্রাসায় সহকারী মৌলভী পদে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার দরগাপাড়া জামে মসজিদে জুম্মার নামাজের আলোচনা ও খুতবা শেষে নামাজ পড়ান তিনি। নামাজ আদায় শেষে দরগা পাড়া সফুরা আজাদ শিশু সদনে উপস্থিত হলে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় ও পরিবারের সদস্যরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁর ইসিজি করান। মেডিকেল অফিসার মনিরুল হক তরফদার রিপোর্টে হার্ট অ্যাটাককের লক্ষন পান। ডায়াবেটিসের মাত্রাও ছিল বেশি (১৬)। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। প্রস্তুতি নেওয়ার মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহববুল আলম বলেন, শাহাদাত হোসাইনের ডায়াবেটিসের মাত্রা বেশি ছিল। ইসিজিতে স্ট্রোকের প্রাথমিক লক্ষণ পাওয়া গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। রাজশাহী মেডিকেলে প্রস্তুতি নেওয়ার মধ্যেই তাঁর মৃত্যু হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে