শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রাউজানে ঈদসামগ্রী বিতরণ

মীর আসলাম
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
রাউজানে ইফতার মাহফিলের আগে ঈদসামগী বিতরণ

জাতীয় দৈনিক যায়যায়দিনের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের নিয়ে গঠন করা হয়েছে ফ্রেন্ডস ফোরাম রাউজান। পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিন, পৌরসভার কাউন্সিলর আলমগীর আলী, জসিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম পলস্নী বিদু্যৎ সমিতি-২ এর বোর্ড সভার সভাপতি তসলিম উদ্দিন ও সমাজসেবক মঈন উদ্দিন মোস্তফাকে নিয়ে পাঁচ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

৫ এপ্রিল শুক্রবার ইমাম গাজ্জালী ডিগ্রি কলেজ শাখা ও রাউজান উপজেলা ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয় ইফতার মাহফিল ও দুস্থ পরিবারের সন্তানদের ঈদের উপহারের নতুন কাপড় বিতরণ অনুষ্ঠান। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন। কর্মসূচির উদ্বোধন করেন যায়যায়দিনের চট্টগ্রাম বু্যরো প্রধান সনজীব নাথ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান প্রতিনিধি মীর আসলাম। উপজেলা ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আমির হামজা ও ইমাম গাজ্জালী ডিগ্রি কলেজ শাখার সাধারণ সম্পাদক জিএম হাসানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যায়যায়দিন চট্টগ্রাম অফিসের প্রধান প্রতিবেদক ইব্রাহিম খলিল, আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি ও পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ সালাউদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাউজান ফ্রেন্ডস ফোরামে আহ্বায়ক জিন্নাত আলী।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন দৈনিক যায়যায়দিন তার বলিষ্ঠ লেখনীর মাধ্যমে পাঠকদের মন জয় করেছে। তিনি পত্রিকাটি প্রচার প্রসারে তার অব্যাহত সমর্থন থাকবে বলে প্রতিশ্রম্নতি ব্যক্ত করেন। চট্টগ্রাম বু্যরো প্রধান সনজীব নাথ বলেন, 'রাউজানের সাথে যায়যায়দিনের রয়েছে নাড়ির সম্পর্ক। এ পত্রিকার মালিকের সাথে রয়েছে এ দেশের নন্দিত রাজনীতিবিদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি'র পারিবারিক বন্ধন। এ কারণে রাউজানের উন্নয়ন, সমৃদ্ধির চিত্র আরও বেশি বেশি প্রচার করতে চাই।'

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি গাজী জয়নাল আবেদীন, জেলা ছাত্রলীগ ছাত্র নেতা মোহাম্মদ সালাউদ্দিন, ফ্রেন্ডস ফোরাম ইমাম গাজ্জালী ডিগ্রি কলেজ শাখার সভাপতি আবদুল আসিফ মামুন প্রমুখ।

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম রাউজান, চট্টগ্রাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে