শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলবাড়ীতে সাহিত্য আড্ডা ও ঈদ সংখ্যা প্রকাশের উদ্যোগ

ইউনুছ আলী আনন্দ
  ০৪ মে ২০২৪, ০০:০০
সাহিত্য আড্ডায় কুড়িগ্রাম ফুলবাড়ীর বন্ধুরা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঐতিহ্যের ধারক হওয়ার স্বপ্নে পথচলা ফুলবাড়ী সাহিত্য পরিষদের প্রকাশনা সাহিত্য পত্রিকা 'কালস্রোত'-এর ঈদ সংখ্যা প্রকাশের উদ্যোগ গ্রহণ করেছে ফুলবাড়ী সাহিত্য পরিষদ, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ও ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব। এ উপলক্ষে মঙ্গলবার রাতে ফুলবাড়ী মডেল প্রেস ক্লাবের শহীদ লুৎফর রহমান মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ফুলবাড়ী সাহিত্য পরিষদ ও ফুলবাড়ী মডেল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সাংবাদিক ইউনুছ আলী আনন্দ।

বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্য সচিব ও ফুলবাড়ী সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কবি ও লেখক আব্দুল মান্নান আকন্দ, সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক ও ফ্রেন্ডস ফোরাম সদস্য নাট্যকার অনিল চন্দ্র রায়, ফ্রেন্ডস ফোরামের যুগ্ম আহ্বায়ক কবি ও লেখক সিরাজুল ইসলাম সীমান্ত, সাহিত্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের সদস্য কবি-লেখক নুর ইসলাম ও তরুণ লেখক অপূর্ব চন্দ্র প্রমুখ।

আলোচনা সভায় সাহিত্য পত্রিকা 'কালস্রোত'-এর ঈদ সংখ্যা প্রকাশের জন্য সব কবি ও লেখকের কাছ থেকে আগামী ৩০ জুন ২০২৪ তারিখের মধ্যে কবিতা, ছড়া, ছোটগল্পের সাথে লেখক পরিচিতি ও এক কপি রঙিন ছবি পঠানোর জন্য আহ্বান করা হয়েছে। সুন্দরবন কুরিয়ার সার্ভিস বা ডাকযোগে লেখা পাঠানোর ঠিকানা- সম্পাদক 'কালস্রোত' ফুলবাড়ী, কুড়িগ্রাম। মোবাইল-০১৫৭৫-০৫০০০৭।

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম ফুলবাড়ী, কুড়িগ্রাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে